শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে জাকারিয়া চৌধুরী ॥ ধর্মীয় মূল্যবোধকে কাজে লাগিয়ে সমাজে শান্তি প্রতিষ্ঠা করতে হবে

  • আপডেট টাইম শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠক, ভাষা সৈনিক দৈনিক মানবকণ্ঠের প্রধান সম্পাদক ও প্রকাশক জাকারিয়া খান চৌধুরী বলেছেন, ধর্মীয় মূল্যবোধকে কাজে লাগিয়ে সমাজে শান্তি প্রতিষ্ঠা করতে হবে। তিনি বলেন, সমাজ থেকে সকল প্রকার অন্যায়, অবিচার ও দুঃশাসন দূর করতে ধর্মীয় মূল্যবোধের কোন বিকল্প নেই। তিনি বলেন, শুধু ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা করেই নিজেদের দায়িত্ব শেষ হয় না। প্রত্যেকে নিজ নিজ অবস্থানে থেকে সামাজিক  দায়িত্ব পালন করার আহ্বান জানান তিনি। গতকাল বৃহস্পতিবার বিকেলে বানিয়াচং উপজেলা আদর্শ সমাজ কল্যাণ পরিষদ আয়োজিত ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে বানিয়াচং-আজমিরীগঞ্জের মানুষের সাথে চলাফেলা করে আসছি। সেই সুবাধে আপনাদের আমন্ত্রণে বার বারই চলে আসি। বানিয়াচং-আজমিরীগঞ্জের মানুষ সারা জীবন আমার হৃদয়ে বসবাস করবেন। আর যতদিন বেচে থাকবো ততদিন আপনাদের পাশেই থাকবো।
সংগঠনের সভাপতি মাওলানা মোহাম্মদ হোসাইন আবু’র সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক রিয়াদ আল আসাদ এর পরিচালনায় অনুষ্টিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ, বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দাল হোসেন খান, জেলা ঈমাম সমিতির সভাপতি কাজী আতাউর রহমান, মাদ্রাসাতুল হারামাইন মাদ্রাসার মুহতামিত শায়খ মুখলিছুর রহমান, জেলা খেলাফত মজলিস এর সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা সাদিকুর রহমান খান, শায়খ মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা মঈন উদ্দিন খান, মাওলানা হাদিসুর রহমান, মাওলানা গোলাম রব্বানী, তরঙ্গ পত্রিকার সম্পাদক সিব্বির আহমেদ আরজু, সিঙ্গাপুর প্রবাসী হাফেজ মাওলানা শাহজাহান, মাওলানা আসাদুর রহমান হাবিবী, বদরুল আলম আনসারী, মোশাররফ হোসেন, মাওলানা শেখ মিজানুর রহমান, মুফতি রায়হান উদ্দিন, আশিকুর রহমান সাদী, মাওলানা এনামুল হক, মাওলানা তুফাজ্জুল হক, হাফেজ এনাম আহমেদ প্রমুখ। সভা শেষে ইসলামী সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আন্তর্জাতিক কারী মাওলানা রহমত উল্লাহ ফরিদী। ইসলামি সংগীত পরিবেশন করেন জাতীয় দাবানল শিল্পী গোষ্টির সদস্যবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com