শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

কৃষকদের জীবনমান উন্নয়নে সরকার বদ্ধ পরিকর ॥ এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ৫ আগস্ট, ২০১৭
  • ৩৯১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জে ৫শ’ মেট্রিক টন ধারণ ক্ষমতা সম্পন্ন আরো দু’টি খাদ্য গুদাম নির্মাণ করা হচ্ছে। গতকাল শুক্রবার বেলা ১২টায় নির্মিতব্য গুদাম দু’টির ভিত্তি প্রস্তর স্থাপন করেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডেভোকেট মোঃ আবু জাহির।
ভিত্তি প্রস্তর স্থাপন শেষে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কৃষকদের জীবনমান উন্নয়নে বর্তমান আওয়ামী লীগ সরকার বদ্ধ পরিকর। এরই ধারাবাহিকতায় আজকের এই খাদ্যগুদাম দু’টির ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। জননেত্রী শেখ হাসিনা’র দুরদর্শী চিন্তার কারণেই দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পুর্ণ। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে আমরা বাংলাদেশকে নি¤œ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করেছি। আগামী দিনে বাংলাদেশকে আমরা মধ্যম আয়ের দেশে পরিণত করবো ইনশাল্লাহ।
তিনি আরো বলেন, উন্নয়ন করে আওয়ামী লীগ সরকার। আর ভোটের সময় আসলেই একদল সুবিধাবাদী লোক এসে আপনাদের দুয়ারে দুয়ারে হাজির হয়। আর সকলকে মিথ্যা আশার বাণী শোনায়। কিন্তু আওয়ামী লীগ সরকার কথায় নয়, কাজে বিশ^াসী। আমরা নির্বাচনের পূর্বে জনগণকে যে ওয়াদা দিয়েছিলাম তা পূরণ করতে সক্ষম হয়েছি। তাই আগামী নির্বাচনেও জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে দেশে চলামান উন্নয়নের ধারা অব্যাহত রাখুন।
তিনি আরো বলেন, বিএনপি জামায়াত দেশে জঙ্গিবাদের সৃষ্টি করে। আর তাদের আমলে দেশে অরাজকতা সৃষ্টি হয়। যার কারণে দেশের মানুষ নিশ্চিন্ত মনে ঘুমাতে পারে না। তারা লুটতরাজের মাধ্যমে জনগণের সম্পদ আত্মসাত করে বিদেশে পাচার করে। আর এ কারণেই দেশের জনগণ তাদেরকে বর্জন করেছে।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার নির্বাচিত হয়ে জনগণের চাহিদার মূল্যায়ন দিয়ে দেশে উন্নয়ন কাজ করে। তাই জনগণ শেখ হাসিনার সরকারকে বিশ^াস করে বার বার নির্বাচিত করে।
সুধী সমাবেশে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা আব্দুস সালাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি খলিলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল আলম, মাসুদুর রহমান বাবু, কামরুজ্জামান আল রিয়াদ, পৌর যুবলীগের সভাপতি আব্দুল মুকিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি গাজিউর রহমান ইমরান, পৌর ছাত্রলীগের আহবায়ক মাসুক আহমেদসহ খাদ্য বিভাগের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com