শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আজমিরীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

  • আপডেট টাইম শুক্রবার, ৩০ জুন, ২০১৭
  • ৫০১ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জের জলসুখায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে শিশু ও মহিলা সহ অর্ধ-শতাধিক লোক আহত হয়েছে। সংঘর্ষকালে বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।
জানা যায়, ওই গ্রামের বাসিন্দা মোঃ বিদ্যা মিয়ার পুত্র সাজ্জাদ মিয়া (৩০) ঈদুল ফিতরের আগের দিন নদী পারাপার করতে গিয়ে তার মোটর সাইকেলটি একটি ফেরী নৌকায় উঠান। একই সময় পূর্ব থেকে ওই নৌকায় অবস্থানরত একই এলাকার সাবেক ইউপি সদস্য মোঃ নূরু মিয়ার পুত্র রুবেল মিয়া (২৭) এর গায়ে ওই মোটর সাইকেলটি লাগে। এ নিয়ে দু’জনের মাঝে বাক-বিতন্ডা হয়। উপস্থিত লোকজন তাৎক্ষণিকভাবে বিষয়টি মিমাংসা করে দেন। কিন্তু এর জের ধরে গত মঙ্গলবার বিকেলে স্থানীয় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানের সভাপতিত্বে একটি সালিশ-বিচার অনুষ্ঠিত হয়। কিন্তু এক পর্যায়ে শালিস পন্ড হয়ে যায়। এদিকে গত বুধবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ২ ঘন্টা ব্যাপি সংঘর্ষে উভয় পক্ষের অর্ধ-শতাধিক লোক আহত হয়। সংঘর্ষ চলাকালে বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সংঘর্ষে আহতরা হচ্ছে, মোঃ নূরু মিয়া (৭২), জহিরুল ইসলাম (৩০), কামরুল মিয়া (৩২), আকবর হোসেন (৩০), আব্দুর রশিদ (৩৫), নকূল ইসলাম (২৫), নরুল হক (৪৫), পরেশ মিয়া (২০), সিদ্দিকুল ইসলাম (১৮), রহিমা আক্তার (৩০), আব্দুল কবির (৩১), সেকুল ইসলাম (২৬), নূর ইসলাম (৩৮), আলী হোসেন (৩৫), শফিকুল মিয়া (২৮), জামাল মিয়া (৩০), সাদেকুল ইসলাম (২০), আব্দুর রউফ (৪৫), ফুল মিয়া (৫০), সিরাজুল (২০), সজিব মিয়া (১১), বাজেষ্টর নেছা (৫৫)সহ অন্যান্য আহতদের আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়। গুরুতর আহত ৬ জনকে কর্তব্যরত চিকিৎসক আশঙ্খাজনক অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com