শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভবন নির্মাণে আইন মন্ত্রণালয়ের দেড় কোটি টাকা অনুদান

  • আপডেট টাইম সোমবার, ২২ মে, ২০১৭
  • ৬০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নতুন ভবন নির্মাণের জন্য দেড় কোটি টাকা অনুদান দিয়েছে আইন মন্ত্রণালয়। গত ১৮ মে বাংলাদেশ সচিবালয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোঃ আফিল উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ লুৎফুর রহমান তালুকদার ও সহ-সভাপতি ফারুকুর রহমান মহালদারের হাতে অনুদানের ছাড়পত্র তুলে দেন।
উল্লেখ্য, গত ৭ মে আইন মন্ত্রী আনিসুল হক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবন উদ্বোধন করতে হবিগঞ্জ আসেন। ওইদিন মন্ত্রীকে সংবর্ধনা প্রদান করে হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতি। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি এডভোকেট মোঃ আবু জাহির, জেলা আইনজীবী সমিতির নতুন ভবন নির্মাণে বিশেষ বরাদ্দ প্রদানের জন্য আইনমন্ত্রীর নিকট জোর দাবি জানান। আইনজীবী সমিতির নেতৃবৃন্দও হবিগঞ্জের ৫শ ৫০ জন আইনজীবীর বসার সুবিধার্থে একটি নতুন ভবন নির্মাণ করে দেয়ার জন্য মন্ত্রীর নিকট দাবি জানান।
এরই প্রেক্ষিতে আইনমন্ত্রী হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নতুন ভবন নির্মাণের জন্য প্রধানমন্ত্রীর অনুমোদনক্রমে সম্পূর্ণ ব্যয় বরাদ্দ দেয়ার আশ্বাস দেন। তিনি নতুন ভবন নির্মাণের নকশা ও প্রাক্কলন দেওয়ার জন্য সমিতির নেতৃবৃন্দকে পরামর্শ দেন। মন্ত্রীর পরামর্শ মোতাবেক গত ১৮ মে জেলা আইনজীবী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি নতুন ভবনের নকশা ও প্রায় সাড়ে ৬ কোটি টাকার প্রাক্কলন তৈরি করে এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র ডিও লেটার নিয়ে মন্ত্রীর নিকট প্রদান করেন। ডিও লেটারে এমপি আবু জাহির হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নতুন ভবন নির্মাণের জন্য জোর সুপারিশ করেন।
হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতিকে দেড় কোটি টাকা অনুদান প্রদান ও ভবন নির্মাণের বাকি টাকা প্রদানের আশ্বাস দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আইনমন্ত্রী আনিসুল হক ও এমপি মোঃ আবু জাহিরকে সমিতির পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com