শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে সন্ধ্যা রাতে চুরি স্বর্ণালংকার সহ ৮ লাখ টাকার মাল নিয়ে গেছে

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ মে, ২০১৭
  • ৫১৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ শহরের প্রাণকেন্দ্র শান্তি পাড়া এলাকায় গতকাল সোমবার সন্ধ্যা রাতে খাঁন মঞ্জিলে এক দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরের দল বাসার পিছনের নিরাপদ রাস্তায় গিয়ে গাছ টপকিয়ে দু’তলায় উঠে জানালার গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে ঘর তছনছ করে প্রায় ১৫ ভরি স্বর্ণালংকার, নগদ ৬০ হাজার টাকা, দু’টি দামী মোবাইল সেট, ৩০ পাউন্ডসহ কমপক্ষে ৮ লাখ টাকার মালামাল নিয়ে যায়। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশের এসআই প্রদ্যুত ঘোষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ধারনা করা যাচ্ছে, স্থানীয় বা আশপাশ এলাকার মাদকসেবী ও একটি সংঘবদ্ধ চোরের দল পরিকল্পিতভাবে উক্ত চুরি ঘটনা সংঘটিত করেছে। বিভিন্ন সুত্রে জানা যায়, সম্প্রতিকালে শহর এবং শহরতলীর আশপাশ এলাকায় মাদক সেবীদের অবাধ বিচরণ লক্ষ্য করা যাচ্ছে। শহরের শিবপাশা, নহরপুর সড়ক, অভয়নগর এলাকা, রাজনগর গ্রামে ইয়াবা সেবন বিক্রির আড্ডা, নতুন বাজার মদের পাট্টা এলাকা, হাসপাতাল সড়কসহ বিভিন্ন সড়কে মাদকসেবীদের আনাগোনা বেড়ে গেছে। এদের মধ্যে উঠতি বয়সের ছেলেরা মাদক ও জুয়ার পাশাপাশি চুরি’র সাথে জড়িয়ে পড়েছে। এছাড়া বানিয়াচং সড়কে একটি দোকানে দিবারাত্রি কেরাম বোর্ড ও টিভিতে ক্রিকেট খেলায় জুয়ার আড্ডা বসে।
উল্লেখ্য, খাঁন মঞ্জিলের গৃহকর্তা স্বপরিবারে উপজেলার খেশবচর গ্রামে এক আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে সেখানে গেলে বাসা তালা বদ্ধ ছিল। দাফন শেষে রাত ৮টার দিকে ফিরে এসে ঘরের মালামাল তছনছ এবং উল্লেখিত মালামাল নাই দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com