মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জে পুলিশের ব্লক রেইড অভিযান ॥ গ্রেফতার ৭

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ মার্চ, ২০১৭
  • ৫০৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে জঙ্গি, সন্ত্রাসী, মাদকসেবী ও পলাতক আসামীদের গ্রেফতারে ব্লক রেইড অভিযান পরিচালনা করা হয়েছে। পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রের নির্দেশে নবীগঞ্জ উপজেলার বিভিন্ন বুধবার রাত ১১ থেকে বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে ২৬ জনকে আটক করা হয়। অভিযানে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমানের নেতৃত্বে ওসি তদন্ত, ওসি অপারেশন, ১৬জন এস আই এবং ২ পুলিশ ফাঁড়ির সকল পুলিশসহ ২ প্লাটুন পুলিশ অংশ নেয়। রাতব্যাপী অভিযানে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ২৬ জনকে আটক করা হয়। আটকৃতদের থানায় নিয়ে এসে যাচাই বাচাই করে ৭ জনকে গ্রেফতার দেখিয়ে বাকিদের ছেড়ে দেওয়া হয়। গ্রেফতারকৃত ৭ জন থানার বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী। তারা দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিল। গ্রেফতাকৃতরা হলো-উপজেলার আমড়াখাই গ্রামের মরশিদ উল্লার ছেলে আরজু মিয়া, নহরপুর গ্রামের আলফাজ মিয়ার ছেলে লিটন মিয়া, চাঁনপুর গ্রামের ইমদাদুল হকের ছেলে দুলাল মিয়া, কালিয়ারভাঙ্গা গ্রামের আব্দুল জলিলের ছেলে আব্দুল খালিক, বানিউন গ্রামের আঃ বশিরের ছেলে আঃ ছবুর, শ্রীমতপুর গ্রামের নছর উদ্দিন ও তার মেয়ে লতিফা বেগম।
এ ব্যাপারে ওসি এস.এম আতাউর রহমান বলেন, সুন্দর এবং অপরাধমুক্ত সমাজ গঠনের লক্ষ্যে এই অভিযান অব্যাহত থাকবে। যেকোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রস্তুত আছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জঙ্গি, সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীদের সর্ম্পকে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com