বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত ॥ বিশাল ব্যবধানে ইকবাল খান চেয়ারম্যান নির্বাচিত ॥ আশরাফ খান ও জাহানারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত আজমিরীগঞ্জে শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত ॥ আলাউদ্দিন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ॥ মিলোয়ার হোসেন ও রেফা আক্তার ভাইস চেয়ারম্যান নির্বাচিত শায়েস্তাগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ কোম্পানীর শ্রমিক নিহত নবীগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী গতি গোবিন্দ শহীদ পরিবারের সন্তান নন বলে অভিযোগ ॥ আমার দাদা, বাবা, ভাই মুক্তিযুদ্ধের সময় মারা যান-গতি গোবিন্দ জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম নবীগঞ্জ থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৪ শায়েস্তানগর থেকে টমটম চুরির চেষ্টা ॥ আটক ২ হবিগঞ্জ রেড ক্রিসেন্টের বিশ্ব রেড ক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আনার নির্দেশ চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন নবীগঞ্জে অভিনব কায়দায় বিনামুল্যে প্রাপ্ত সেচ মেশিন বিক্রি

নবীগঞ্জে নিহত ছামিনা’র দাফন সম্পন্ন ॥ ৭ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ মার্চ, ২০১৭
  • ৩৯৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার নোয়াপাড়া গ্রামের মৃত আমীর মিয়ার যুবতি কন্যা নিহত ছামিনা বেগম (২০) এর দাফন গতকাল বুধবার বিকালে সম্পন্ন হয়েছে। জানাযার নামাজ শেষে তাকে গ্রামের কবর স্থানে দাফন করা হয়েছে। এছাড়া মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২ টায় নিহত ছামিনা বেগমের ভাই বিলাল মিয়া ৭ জনের নাম উল্লেখ্য করে এবং অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে আত্মহত্যায় সহায়তার অপরাধে ৩০৬ ধারায় একটি মামলা নং-১ তাং-০১-০৩-২০১৭ দায়ের করেছে। মামলায় বাদী বিলাল মিয়া তার মামা জাহির উদ্দিন, মামাতো ভাই ছালেহ উদ্দিন, সদর উদ্দিন, ইছুব আলী, তাহের উদ্দিন, মামী বাসন্তি বেগম ও সুমি বেগমকে আসামী করা হয়েছে। এছাড়া নোয়াপাড়া জামে মসজিদের সামনে অনুষ্ঠিত জানাযার নামাজে উপস্থিত ছিলেন পৌর সভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক, কাউন্সিলর কবির মিয়া, মসজিদ কমিটির মোতাওয়াল্লি ও পত্রিকা এজেন্ট মোশাহিদ আলী, বিশিষ্ট মুরুব্বী আব্দুল হান্নান, গিয়াস উদ্দিন, মরম আলী, আফসর মিয়া, মাসুক মিয়া, দুলাল মিয়া, ফারুক আহমদ, মিয়া ধন মিয়া, আব্দুল মালিক প্রমূখ।
মামলার অভিযোগে প্রকাশ, নোয়াপাড়া গ্রামের ছামিনা বেগমকে তার আপন মামাতো ভাই ছালেহ উদ্দিন প্রায় ১ বছর পুর্বে বিয়ের প্রলোভন দিয়ে প্রেমের সম্পর্ক স্থাপন করে। যা গ্রামবাসী অবগত রয়েছে। বিষয়টি নিয়ে ছালেহ উদ্দিনের পরিবারের সাথে যোগাযোগ করলে বিবাদী জাহির উদ্দিন এতে আশ্বাসও দেন। পরবর্তীতে বিগত ১৭ ফেব্র“য়ারী সদর উদ্দিন ও তার মা বাসন্তি বেগম প্ররোচনা করে ছালেহ উদ্দিনকে অন্যত্র বিবাহ করান। উক্ত বিবাহের প্রতিবাদ করলে বিবাদীরা ছামিনাকে অপমান জনক কথাবার্তা বলায় সে মানসিকভাবে ভেঙ্গে পড়ে। বিষয়টি স্থানীয় মুরুব্বীয়ানদের কাছে বিচারপ্রার্থী হলে বিবাদীগণ ক্ষিপ্ত হয়ে সোমবার সন্ধ্যায় ছামিনা বেগমকে অকথ্য ভাষায় কথাবার্তা বলে অপমান করে এবং “ফাসঁ লাগাইয়া মরস না কেন” বলিয়া সার্বক্ষণিক অপমান করত। বিবাদীদের এহেন আচরণ সহ্য করতে না পেরে ছামিনা বেগম পরিবারের লোকজনের অগোচরে ঘরের তীরের সাথে রশি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মামলার বাদী বিলাল জানান, তার বোন ছামিনা বেগম’ বিবাদীগণের অপমান জনক প্ররোচনায় আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। ঘটনার পর থেকেই আসামীরা পলাতক রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com