শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

এমপি আবু জাহির প্রিমিয়ার ক্রিকেট লীগে মডার্ণের শুভ সূচনা

  • আপডেট টাইম রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতি এমপি আবু জাহির প্রিমিয়ার ক্রিকেট লীগের ২য় খেলায় সহজ জয় পেয়েছে শক্তিশালী মডার্ণ ক্লাব। গতকালের খেলায় তারা শাপলা সংসদকে ৭ উইকেটে পরাজিত করে।
টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করতে নেমে শাপলা সংসদ ৪৪.১ ওভারে ১২০ রান সংগ্রহ করে। দলের পক্ষে রুপু অপরাজিত ৪৪ ও রতন ২৫ রান সংগ্রহ করে। মডার্ণের রাজু ৩টি, নাসিম ও রাফি ২টি করে উইকেট লাভ করে। জবাবে মডার্ণ ক্লাব ৩২.২ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছায়। মডার্ণের অনিক অপরাজিত ৩৭, সাহিদুর ৩০, অনিক-২ অপরাজিত ১৭ রান সংগ্রহ করে। গতকালের খেলা পরিচালনা করেন রিন্টু রায় ও তুষার তালুকদার। আজকের খেলায় অংশগ্রহণ করবে গ্রীণ স্পোর্টিং ক্লাব বনাম ইয়ং ব্রাদার্স।
এর আগে শুক্রবার যুক্তরাজ্য হবিগঞ্জ সদর সমিতি এমপি আবু জাহির প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০১৭-এর উদ্বোধন করা হয়। হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির খেলার উদ্বোধন করেন।
বর্তমান চ্যাম্পিয়ন উত্তরণ সংসদ উদ্বাধনী ম্যাচে অন্তরঙ্গ স্পোটিং ক্লাবকে ১২২ রানের বিশাল ব্যবধানে হারিয়ে শুভ সূচনা করেছে। শুক্রবার সকাল ১০ টায় হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় উত্তরণ সংসদের অধিনায়ক রিন্টু রায়। উত্তরণ সংসদের ঝড়ো ব্যাটিংয়ে শুরু থেকেই দিশেহারা হয়ে পরে অন্তরঙ্গ স্পোর্টিং ক্লাব-এর বোলাররা। ৪০ ওভারের ম্যাচে ৩৯ ওভার ৪ বলে ২৪৩ রানের বিশাল টার্গেট ছুড়ে দেয় উত্তরণ সংসদ। উত্তরণ সংসদের পক্ষে সর্বোচ্চ রান করে ফয়সল ৪৯, লিটন ৩৮, করিম ২৯, সাইদুর ২৮, সোহাগ ২২। পরে মধ্যান্ন বিরতির পর ২৪৩ রানের জবাবে ব্যাট করতে নেমে অন্তরঙ্গ ম্পোটিং ক্লাব। ব্যাটিং করতে নেমে ৩৫ ওভার ৩ বলে সবকটি উইকেট হারিয়ে মাত্র ১২০ রান সংগ্রহ করে অন্তরঙ্গ। উত্তরণ সংসদের পক্ষে এপু ২টি, লিটন ২টি, রাব্বি ২টি করে উইকেট ও রিন্টু, ফয়সল, লিংকন ও করিম ১ টি করে উইকেট সংগ্রহ করে। আজ সকাল ১০টায় মুখোমুখি হবে মর্ডান ক্লাব বনাম শাপলা সংসদ। এবং আগামী ২২ ফেব্র“য়ারি উত্তরণ সংসদের বিপক্ষে মাঠে নামবে ইয়াং ব্রাদার্স।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com