শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

গুনই গ্রামে রাস্তায় মাটি কাটা নিয়ে দু’দলের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

  • আপডেট টাইম বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৭১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গ উপজেলার গুনই গ্রামের রাস্তায় মাটিকটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে। গুরুতর আহত ২০জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
Untitled-1 copyস্থানীয় সূত্রে জানা গেছে, গুনই গ্রামে একটি রাস্তায় মাটি কাটার কাজ চলছে। ঠিকাদার ফেরদৌস আহমেদের কাছ থেকে চুক্তিতে মাটি কাটার কাজ নেন একই গ্রামের চান্দ আলী মিয়া। কিন্তু অনেক দিন ধরে রাস্তাতে মাটি কাটা কাজ শুরু না করায় ঠিকাদারকে গ্রামবাসী চাপ সৃষ্টি করেন। ঠিকাদার জানান, চান্দ আলী মিয়াকে চুক্তি ভিত্তিতে কাজ দেন। কিন্তু চান্দ আলী মিয়া মাটিকাটার কাজ শুরু না করলে এলাবাসী ক্ষিপ্ত হয়ে উঠে। গতকাল মঙ্গলবার সকালে একই গ্রামের আব্দুর রহিম চান্দ আলীকে এ ব্যাপারে জিজ্ঞাসা করলে তাদের মধ্যে ঝগড়া বাধে। এর জের ধরে দুপুরে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এতে অর্ধশতাধিক লোক আহত হয়। আহতদের মধ্যে সিরাজুল আলী, শিপন, আব্দুর রহমান ছায়েব আলী, ফুল মিয়া রাবেয়া বেগম, দুলন মিয়া, আমির মিয়া, লেদন মিয়া, সেন্টু মিয়া, জাহাঙ্গীর মিয়া, মোতালিব মিয়া, শানু মিয়া, মেরাজ মিয়া ও ইকবাল মিয়াসহ ২০জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং আশকাজনক অবস্থায় ২জনকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com