শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

স্বাগত ২০১৭\২০১৬’র হালখাতা

  • আপডেট টাইম রবিবার, ১ জানুয়ারী, ২০১৭
  • ৪৩৫ বা পড়া হয়েছে

পাবেল খান চৌধুরী ॥ আরো একটি বছর হারিয়ে গেলে জীবন থেকে। অতীত হয়ে গেল ২০১৬। অতীতের সব গ্লানি মুছে নতুন উদ্যমে এগিয়ে যেতে স্বাগত জানাই ২০১৭কে। কথায় আছে, যায় দিন ভাল যায়। তারপরও নতুনকে নতুনভাবে পেতে চায় সবাই। নতুন বছর আমাদের জন্য ভাল বার্তা বয়ে আনুক এমন প্রত্যাশা সবারই। তারপরও আমরা দেখতে চাই কেমন ছিল ২০১৬। হবিগঞ্জ জেলায় বিদায়ী বছরে অনেকগুলো হত্যাকাণ্ড, অসংখ্য গ্রাম্য দাঙ্গা ও ধর্মীয় উন্মাদনামূলক ঘটনা ছিল আলোচিত। তন্মধ্যে কিছু কিছু ঘটনা বহিরাঙ্গণেও ঝড় তুলেছে। আলোচিত কিছু ঘটনা নিয়ে আমাদের আজকের হালখাতা-
২০১৬ সালে সবচেয়ে আলোচিত ঘটনা ছিল বাহুবলের ৪ শিশু হত্যাকাণ্ড, মাধবপুরে ধানের গোলার নিচ থেকে শিশুর মরদেহ উদ্ধার, বানিয়াচংয়ে মাকে গলা কেটে হত্যা, বাহুবলে ধর্ষণের পর শিশু হত্যা, বাহুবলে যুব সংহতির নেতাকে হত্যা, বাহুবলে সাবেক সেনা সার্জেন্টকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা, মাধবপুরে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে হত্যা, নবীগঞ্জে কলেজছাত্রী তন্নী হত্যা এবং নবীগঞ্জে এক সপ্তাহের ব্যবধানে দুই স্কুল ছাত্রকে হত্যার ঘটনা।
বাহুবলে চার শিশু হত্যা ঃ
১২ ফেব্র“য়ারি শুক্রবার বিকালে হবিগঞ্জ জেলা বাহুবলের সুন্দ্রাটিকি গ্রামের ৪ শিশু ফুটবল খেলতে যায়। খেলা শেষে বাড়ি ফেরার পথে তাদের অপহরণ করে প্রতিবেশী কয়েক জন। ৪ শিশুকে সিএনজিতে তুলে তাদের চেতনানাশক ইনজেকশন পুশ করে অজ্ঞান করে একটি গ্যারেজে নিয়ে যাওয়া হয়। সেখানে একই গ্রামের আব্দুল আলী বাগাল, আরজু ও রুবেলসহ ৬ জন মিলে তাদেরকে গলা টিপে শ্বাসরোধে হত্যা করে। হত্যার পর লাশগুলো গ্যারেজেই লুকিয়ে রাখা হয়। পরে গভীর রাতে গ্রামের অদূরে একটি নদীর পাড়ে লাশগুলো মাটি চাপা দিয়ে রাখা হয়। শুধু মাত্র গ্রাশ্য পঞ্চায়েত এর বিরোধের জের ধরে ওই চার শিশুকে হত্যা হরে পাষণ্ডরা। নিহতরা হলো, সুন্দ্রাটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র মনির হোসেন (৭), দ্বিতীয় শ্রেণির শুভ আহমেদ (৮), চতুর্থ শ্রেণির তাজেল (১০) ও সুন্দ্রাটিকি মাদ্রাসার ছাত্র ইসমাইল হোসেন (১০)। এদের মধ্যে শুভ, তাজেল ও মনির সম্পর্কে চাচাতো ভাই।
হত্যার কারণ ঃ সুন্দ্রাটিকি গ্রামে বাগাল পঞ্চায়েত এবং তালুকদার পঞ্চায়েতের বিরোধকে কেন্দ্র করেই এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। জানুয়ারী মাসের প্রথম দিকে বাগাল ও তালুকদার পঞ্চায়েতের মাঝে উভয় পঞ্চায়েতের সীমানায় থাকা একটি বরই গাছ কাটা নিয়ে বিরোধ দেখা দেয়। পরে বিষয়টি সামাজিকভাবে নিষ্পত্তি করা হলেও আব্দুল আলী বাগাল, আরজু ও সিএনজি চালক বাচ্চু মিয়া সামাজিক হেয় প্রতিপন্ন হয়। এর পর থেকেই তারা পরিকল্পনা করে শিশুদের হত্যা করার।
বিচার কার্যক্রম ঃ
আলোচিত এ ঘটনায় দায়েরকৃত হত্যা মামলায় প্রধান আসামি আব্দুল আলী বাগাল, তার পুত্র রুবেল ও জুয়েল এবং সায়েদ ও আরজু জেলহাজতে রয়েছে।
পলাতক রয়েছে, উস্তার মিয়া, বেলাল মিয়া ও বাবুল মিয়া। শিশুদের অপহরণের সাথে জড়িত সিএনজি চালক বাচ্চু মিয়া ঘটনার পরপর র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়। মামলার চার্জশিটভুক্ত আসামি আব্দুল আলী বাগালের পুত্র বিলাল ও ‘বন্দুকযুদ্ধে’ নিহত বাচ্চু মিয়ার ভাই উস্তার মিয়া ও বাবুল মিয়া পলাতক রয়েছেন। ইতোমধ্যে আদালতের নির্দেশে পলাতক আসামীদের মালামাল ক্রোক করা হয়েছে। বর্তমানে আদালতে মামলাটির সাক্ষ্যগ্রহণ চলছে। মামলায় মোট ৫৯ জন সাক্ষীর মধ্যে ১১ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।
বাহুবলে যুবসংহতি নেতা খুন ঃ
২৮ ফেব্র“য়ারী জেলার বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়ন যুবসংহতির সভাপতি মোঃ রফিক মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। রফিক মিয়া মিরপুর ইউনিয়নের পশ্চিম জয়পুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে ও মিরপুর ইউনিয়ন যুবসংহতির সভাপতি ছিলেন। ওই দিন বেলা ১২টার দিকে ঢাকা-সিলেট রেলপথের বাহুবল উপজেলার বারো আউলিয়া নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পাশের ঘরের জাহির মোল্লা নামে একজনকে আটক করে পুলিশ।
এ ঘটনায় নিহতের ছোট ভাই বাদী হয়ে চাচা জহির মোল্লা (৪৫), কালাম মিয়া (৩০) ও হাশেম মিয়ার (২৮) নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেন।
মাধবপুরে ধানের গোলা থেকে শিশু লাশ উদ্ধার ঃ
২০১৬ সালের ২৮ মার্চ মাধবপুর পৌরসভার পশ্চিম মাধবপুর এলাকা থেকে নিজ বাড়ির ধানের গোলার নিচ থেকে ইসমাইল মিয়া (৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার পুলিশ। এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে শিশুর বাবা রজব আলী (৫০) ও মা রহিমা আক্তার (৪৫) কে আটক করে পুলিশ।
২৬ মার্চ শনিবার সকালে ইসমাইল নিখোঁজ হয়। এ ঘটনায় সন্ধ্যায় তার বাবা রজব আলী মাধবপুর থানায় সাধারণ ডায়েরি করেন। এর পরিপ্রেক্ষিতে ২৮ মার্চ দুপুরে পুলিশ ইসমাইলের বাড়িতে তল্লাশি চালিয়ে গোলার মাচার নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
বানিয়াচংয়ে মাকে গলা কেটে হত্যা ঃ
গত ৭ জুলাই বানিয়াচং উপজেলায় পারিবারিক কলহের জের ধরে ছেলে ইয়াছিন (২৭) তার মা রূপবানুকে (৫০) গলা কেটে হত্যা করে। নিহত রূপবানুু উপজেলার শাহপুর গ্রামের হায়দর আলীর স্ত্রী।
পারিবারিক কলহের জের ধরে সন্ধ্যায় মা রূপবানুর সঙ্গে ছেলে ইয়াছিনের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে ঘরে থাকা দা দিয়ে ছেলে তার মাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় অভিযুক্ত ছেলে ইয়াছিনকে গ্রেফতার করে পুলিশ।
বাহুবলে ধর্ষণের পর ৩য় ছাত্রীকে হত্যা ঃ
গত ১৯ আগস্ট জেলার বাহুবলে নিখোঁজের ৩ দিন পর শিশু সুলতানা আক্তার এর গলিত লাশ পাওয়া যায় বাড়ির আধাকিলোমিটার দূরবর্তী ধান ক্ষেতে। ওই দিন বেলা ১২টায় পুলিশ শিশুর লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। ঘটনার সাথে জড়িত বাবুল মিয়াকে (৩০) আটক করে পুলিশ। পর দিন আদালতে হত্যাকান্ডের লোমহর্ষক স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় ঘাতক বাবুল মিয়া (৩০)। সে উপজেলার হামিদনগর গ্রামের আছকির মিয়ার পুত্র।
আদালতে সে জানায়, গত ১৬ আগস্ট দুপুরে দোকানে যাওয়ার কথা বলে উত্তরসুর গ্রামের আফজল মিয়ার কন্যা স্থানীয় প্রাইমারী স্কুলের ৩য় শ্রেণীর ছাত্রী সুলতানা আক্তার (৯) বাড়ি থেকে বের হয়। এ সময় বাবুল, অলি মিয়া, মুগকান্দির সিজিল মিয়া, হামিদনগরের সিজিল, মুখলেছ, শামীম তাকে গামছা দিয়ে মুখ বেধেঁ তুলে নিয়ে যায়। ওইদিন রাতে বাবুলের বাড়িতে নিয়ে সকলে মিলে ধর্ষণ করে। এক পর্যায়ে অতিরিক্ত রক্তরক্ষণ হলে সুলতানা মারা যায়। দুইদিন বাবুলের বাড়িতেই লাশ লুকিয়ে রাখা হয়। পরে লাশ পচেঁ গন্ধ ছড়ালে ১৯ আগস্ট দুপুরে ধানক্ষেতে ফেলে দেয়ার সময় বাবুলের ভাবি দেখে ফেলে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
মাধবপুরে ৩ জনকে কুপিয়ে হত্যা ঃ
গত ২৩ আগস্ট রাত ৯টায় মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নে মা ও তার অন্তঃসত্ত্বা মেয়েসহ তিনজনকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় স্থানীয় লোকজন দেবরকে আটক করে পুলিশে সোপর্দ করে।
নিহত তিনজন হলেন, ওই এলাকার সৌদি আরব প্রবাসী গিয়াস উদ্দিনের স্ত্রী জাহানারা বেগম (৪০), তাঁর অন্তঃসত্ত্বা মেয়ে শারমিন আকতার (২৩) ও প্রতিবেশী শিমুল মিয়া (২৫)। এ ঘটনায় নিহত জাহানারার আহত ছেলে সুজাত মিয়া গুরুতর আহত হয়।
এ ঘটনায় ওই দিনই শাহ্ আলমকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। পর দিন শাহ আলম পুলিশকে জানায়, শাহ আলম প্রায় ১১ বছর কুয়েত এবং গ্রিসে ছিল। সেখান থেকে সে তার ভাবি জাহানারা বেগমের কাছে উপার্জিত টাকা পাঠাতো। কিন্তু দেশে ফেরার পর সে তার টাকা ফেরত পায়নি। এছাড়াও ভাবীর দ্বারা সে বিভিন্নভাবে প্রতারিত হয়ে ২ বছর বয়সী সন্তানসহ আর্থিক কষ্টের মধ্যে দিনাতিপাত করতো। ওই দিন রাতে ভাবির উপহাসের এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে শাহ আলম হত্যার উদ্দেশ্যে ভাবি জাহানারার উপর আক্রমণ করে। মূলত ভাবিকে হত্যার জন্যই সে আক্রমণ করেছিল। এ সময় তার চিৎকারে মেয়ে শারমীন, ছেলে সুজাত ও প্রতিবেশী শিমুল মিয়া এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালায় সে। ঘটনাস্থলেই মারা যান জাহানারা। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে শাহ আলমকে আটক করে এবং গুরুতর আহত শিমুল মিয়া মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে এবং আহত শারমীন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আশঙ্কাজনক অবস্থায় সুজাতকে ঢাকা পাঠানো হয়। নিহতদের পরিবারের দাবী পুলিশ ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করতে চায়। যারফলে এই ৩টি হত্যাকাণ্ডের ন্যায় বিচার নিয়ে শংকিত।
নবীগঞ্জে কলেজ ছাত্রী তন্নী হত্যা ঃ
গত ২০ সেপ্টেম্বর নবীগঞ্জের বরাক নদী থেকে উদ্ধার করা হয় উপজেলার পাঞ্জারাই গ্রামের বিমল রায়ের মেয়ে নবীগঞ্জ ডিগ্রি কলেজের ছাত্রী তন্নী রায় (১৮) এর লাশ।
তন্নীর বাবা বিমল রায় তখন জানান, তন্নী নবীগঞ্জ ডিগ্রি কলেজ থেকে এ বছর এইচএসসি পাস করেছে। পরীার পর তন্নী নবীগঞ্জ শহরের আইসিটি কম্পিউটার ট্রেনিং সেন্টারে কম্পিউটার প্রশিক্ষণে ভর্তি হয়।
১৭ সেপ্টেম্বর তন্নী রায় আইসিটি কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্দেশে বাসা থেকে বের হয়। নির্ধারিত সময় সে বাসা ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খুঁজতে শুরু করেন। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজির পরও তন্নীকে না পেয়ে ওইদিন রাতেই তন্নীর বাবা নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে নিখোঁজের ৩ দিন পর তন্নীর হাত-পা বাধা লাশ বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয়।
এ ঘটনার ২০ দিনের মাথায় গত ৮ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া থেকে তন্নী হত্যার প্রধান আসামী রানু রায়কে গ্রেফতার করে পুলিশ। পরদিন ৯ অক্টোবর দুপুরে হবিগঞ্জের জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট নিশাত সুলতানার আদালতে সে ১৬৪ ধারায় জবানবন্দিতে তন্নী হত্যার কথা স্বীকার করে।
হত্যার কারণ হিসেবে রানু রায় স্বীকারোক্তিতে জানায়, তন্নীর সাথে দীর্ঘদিন ধরে রানু রায়ের প্রেমের সম্পর্ক চলে আসছিল। ১৭ সেপ্টেম্বর রানু রায়ের ডাকে সাড়া দিয়ে তন্নী ইউকে আইসিটি কোচিং সেন্টারে যাবে বলে বাসা থেকে বের হয়ে রানু রায়ের বাড়িতে যায়। সেখানে যাওয়ার পর তন্নীর সাথে একাদিক ছেলের সম্পর্ক আছে এই বিষয়ে রানু তন্নীকে ওইসব ছেলেদের সাথে কথা বলা বন্ধ করার জন্য বলে। তখন এক পর্যায়ে রানুর সাথে তন্নীর ঝগড়া সৃষ্টি হয়। এ সময় রানু রায় তন্নীকে হাত দিয়ে আঘাত করে। এ সময় তন্নীর গলায় রানু চেপে ধরে এক পর্যায়ে ঘটনাস্থলে তন্নী মারা যায়। এই হত্যা সাথে আর কেউ জড়িত ছিল না বলেও জানায় সে।
বাহুবলে সাবেক সেনা সার্জেন্টকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা ঃ
বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের মহিষদুলং গ্রামের সাবেক সেনা সার্জেন্ট আলহাজ্ব মোজাম্মেল হককে পূর্ব বিরোধের জেল ধরে প্রকাশ্যে কুপেিয় হত্যা করে পাশের বাড়ির লোকজন। এ ঘটনায় নিহতের স্ত্রী রওশন আরা বাদী হয়ে বাহুবল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পুলিশ এ পর্যন্ত দুইজনকে গ্রেফতার করলেও মুল আসামীদের এখনো গ্রেফতার করতে পারেনি। মামলাটি বর্তমানে বাহুবল থানায় তদন্তাধীন রয়েছে।
নবীগঞ্জে কিশোরকে শ্বাসরোধে হত্যা ঃ
নবীগঞ্জের বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের অন্তু দাশের পুত্র অনুপ দাস ৩০ নভেম্বর স্থানীয় হলিমপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়। নিখোঁজের ৪ দিন পর পার্শ্ববর্তি জ্যোতির্ময় দাসের বাড়ির ল্যাট্রিন থেকে কিশোরের লাশ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৫ জনকে আটক করে। আটককৃতরা কিশোরকে রাস্তা থেকে অপহরণ করে শ্বাসরোধে হত্যা করে লাশ গুম করে ফেলে। ৩ ডিসেম্বর নিহতের মা উষা রাণী দাস বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে নবীগঞ্জ থানায় তদন্তাধীন রয়েছে।
বানিয়াচঙ্গে সংঘর্ষে যুবক খুন ঃ
গত ৪ ডিসেম্বর বানিয়াচং উপজেলার তখবাজখানি গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষ হয়। সংঘর্ষে তখবাজখানি গ্রামের রজব আলীর পুত্র গুরুতর আহত হয়। ৪ দিন সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ৮ ডিসেম্বর মারা যায়। এ ঘটনায় তার পিতা বাদী হয়ে বানিয়াচং একটি হত্যা মমলা দায়ের করেন। মামলায় পুলিশ ৫ জনকে গ্রেফতার করে। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে।
নবীগঞ্জে স্কুল ছাত্রকে গলা কেটে হত্যা ঃ
সর্বশেষ গত ৫ ডিসেম্বর নবীগঞ্জ উপজেলার বোয়ালজুর গ্রামে ৮ম শ্রেণির ছাত্র শাহনাজ মিয়ার (১৫) গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। সে বোয়ালজুর গ্রামের কৃষক ইউনুস মিয়ার পুত্র এবং আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্র ছিল।
শাহনাজের মা ময়না বিবি জানান, ৪ ডিসেম্বর রাত ১০টার দিকে তার ছেলে শাহনাজকে ফুটবল খেলার পোষ্ঠার লাগানোর জন্য ঘর থেকে ডেকে নেয় একই গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র জসিম আহমদ লিজুসহ খেলার সহপাঠিরা। এর পর থেকে শাহনাজ আর বাড়িতে ফিরে আসেনি। সারা রাত ব্যাপি শাহনাজের পরিবারের লোকজন তাকে গ্রামের বিভিন্ন স্থানসহ আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুজি করেন। পরে স্থানীয় জোয়াল ভাঙ্গা হাওরে পড়ে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ মর্গে প্রেরণ করে। এ ঘটনায় নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এ মামলাটিও বর্তমানে নবীগঞ্জ থানায় তদন্তাধীন রয়েছে।
চুনারুঘাটে অন্তঃসত্তা গৃহবধুকে পিঠিয়ে হত্যা, চুনারুঘাটের চা-ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যাসহ মুক্তিযোদ্ধ, প্রবাসী বাড়িতে কয়েকটি ডাকাতির ঘটনাও ছিল বেশ আলোচিত।
এদিকে হবিগঞ্জ শহরে সবচেয়ে আলোচিত ঘটনা ছিল একের পর এক বিভিন্ন বাসায় ডাকাতি। শহরে অতীতে কখনও এভাবে ডাকাতির ঘটনা ঘটেনি। পুলিশ প্রশাসনের সাথে ডাকাতদের এক ধরণের চ্যালেঞ্জ বলে অনেকে মন্তব্য করেছেন বিষয়টিকে। পুলিশও চ্যালেঞ্জ ছুড়ে দেয় ডাকাতদের। এবং এই চ্যালেঞ্জে অনেকাংশে জয়ী হয় পুলিশ। প্রথমে শহরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আলাল নামের এক কুখ্যাত ডাকাত নিহত হয়। এর পর থেকে পুলিশ একের পর এক ডাকাতকে গ্রেফতার করতেও সক্ষম হয়। যার ফলশ্র“তিতে শহরে ডাকাতিও বন্ধ হয়। এদিকে ডাকাতির ঘটনায় দায়ের করা মামলাগুলোরও তদন্ত অনেকটা শেষ পর্যায়ে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com