শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আপনজনের শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ২৫ ডিসেম্বর, ২০১৬
  • ৬১০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সামাজিক সংগঠন আপনজন এর পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবারও গরিব-দস্থ ২৫০ জন নারী-পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকালে হবিগঞ্জ সুর বিতান মিলনায়তনে এই কম্বল বিতরণ করা হয়। সংগঠনের সভাপতি মোঃ আব্দুল্লাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীন এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংল্যান্ড প্রবাসী বিশিষ্ট সমাজসেবক গোলাম মোস্তফা চৌধুরী এমবিই, বিশেষ অতিথি ছিলেন এড. আজিজুল হক চৌধুরী জুয়েল ও জনতা ব্যাংক ম্যানেজার মোঃ আব্দুর রকিব। সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি এড. কামরুল হাসান চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক এড. শফিকুল ইসলাম, প্রভাষক মুর্শেদ কামাল, সহকারী অধ্যাপক গিয়াস উদ্দিন আহমদ চৌধুরী, অগ্রণী ব্যাংক ম্যানেজার মাধব রায়, আনিসুর রহমান তালুকদার ও জুলফিকার লাল। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও মোনাজাত করেন প্রধান শিক্ষক ফজলুল করিম খসরু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আপনজন সদস্য ম্যাটলাইফ এালিকো’র ম্যানেজার বাদল রায়, সাবেক সভাপতি এড. ছগীর আহমেদ সাজ্জাদ, প্রভাষক কামরুল হক জাকারিয়া পারভেজ, জনতা ব্যাংক ম্যানেজার মকসুদ আলী, কৃষি ব্যাংক কর্মকর্তা জিতেশ সুত্রধর, ব্যবসায়ী কুতুব উদ্দিন, সিরাজ উদ্দিন ও ফরাশ উদ্দিন প্রমুখ।
আলোচনা সভা শেষে ২৫০ জন গরীব, অসহায় ও দস্থদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। উল্লেখ্য, আপনজন প্রতিষ্ঠার পর থেকে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। সংগঠনটি প্রতিবছর শীতবস্ত্র বিতরণ, ঈদে শাড়ী-লুঙ্গি বিতরণ, গুণীজন সংবর্ধনা, শিক্ষার্থী সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণসহ সমাজ সেবায় বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com