শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নবীগঞ্জের দানবীর গোলাম রব্বানী চৌধুরী আর নেই

  • আপডেট টাইম শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬
  • ৫৮৮ বা পড়া হয়েছে

মোহাম্মদ আলী মমিন ॥ নবীগঞ্জ উপজেলা সদরের বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, দানবীর ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ গোলাম রব্বানী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)। ৩ সপ্তাহ লাইফ সাপোর্টে থাকাবস্থায় গতকাল সন্ধ্যা ৬.৪০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গত ১ সেপ্টেম্বর নবীগঞ্জের নিজ বাসায় স্ট্রোকে আক্রান্ত হলে সিলেট মাউনন্টেড হাসপাতালে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায়ই তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।
নবীগঞ্জ জে.কে হাই স্কুলের এসএমসি সাবেক সভাপতি ও বাজারস্থ খালেক মঞ্জিল এর স্বত্ত্বাধিকারী আলহাজ্ব গোলাম রব্বানী চৌধুরীর স্ত্রী কাজী নুরুজা বেগম ও তারই মেয়ে সিলেট উইম্যান মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী রেজিষ্ট্রার ডাঃ হাসিনা ইয়াসমিন তার মৃত্যুর খবর নিশ্চিত করেন। অন্যদিকে তার দু’ভাই আলহাজ্ব মোদাব্বির হোসেন চৌধুরী ও আনোয়ার হোসেন চৌধুরী এবং মরহুম আলহাজ্ব গোলাম রব্বানী চৌধুরীর ৩ ছেলে ইংল্যান্ড প্রবাসী গোলাম জিলানী চৌধুরী রাসেল, গোলাম রসুল চৌধুরী রাহেল ও গোলাম কিবরিয়া চৌধুরী সাহেল জানান, আজ শুক্রবার দুপুর ২টা ১৫ মিনিটে নবীগঞ্জ জে.কে উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাযা ও খনকারীপাড়া মাঠে বিকেল ৩টায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তারা উক্ত জানাযায় সকলকে অংশগ্রহন করার জন্য অনুরোধ জানিয়েছেন।
আলহাজ্ব গোলাম রব্বানী চৌধুরীর মৃত্যুতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ আলহাজ শাহাব উদ্দিন এমপি, এমপি আলহাজ এডভোকেট মোঃ আবু জাহির, এমপি আলহাজ এডভোকেট আব্দুল মজিদ খান, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়া, এমপি এমএ মুনিম চৌধুরী বাবু, এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, হবিগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও দৈনিক জনতার এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাবেক সভাপতি অধ্যাপক মুজিবুর রহমান, হবিগঞ্জ জেলা ইউ.পি চেয়ারম্যান সমিতি সভাপতি ফ্রিল্যান্স সাংবাদিক মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, নবীগঞ্জ বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি আব্দুল গফুর চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, মানবজমিন ষ্টাফ রিপোর্টার এম এ বাছিত প্রমূখ। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com