মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

লাখাইয়ে ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনকালে-এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগ শিক্ষাবান্ধব সরকার শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে

  • আপডেট টাইম রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ৭০ লাখ টাকা ব্যয়ে লাখাই এসিআরসি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির। গতকাল শনিবার বিকাল ৪টায় প্রধান অতিথি থেকে তিনি এ ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লাখাই উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা সন্ত্রাস ও জঙ্গি প্রতিরোধ কমিটির সভাপতি নুরুজ্জামান মোল্লা, সাধারণ সম্পাদক ও উপজেলা কৃষক লীগ সভাপতি শাহ্ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলমগীর আলম মাহফুজ, প্রধান শিক্ষক মোঃ আব্দুল জলিল, স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম তালুকদার, মোল্লা আলমগীর, মারুফ মিয়াসহ বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা।
প্রধান অতিথির বক্তব্যে এডঃ মোঃ আবু জাহির এমপি বলেন, আওয়ামী লীগ শিক্ষাবান্ধব সরকার। বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন করেছে। সারাদেশে ২৬ হাজার বেসরকারি প্রাথমিক বিদ্যালয়কে সরকারিকরণ ও প্রতি উপজেলায় একটি করে উচ্চ বিদ্যালয়কে জাতীয়করণ করা হয়েছে। এছাড়াও শিক্ষক/শিক্ষিকার বেতন স্কেলে বাড়িয়ে দেয়ায় শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে।
উল্লেখ্য, এসিআরসি পাইলট উচ্চ বিদ্যালয়ের এই ভবনটি নির্মাণ হলে শিক্ষক-শিক্ষার্থীদের দীর্ঘদিনের দাবি পূরণ হবে এবং শ্রেণীকক্ষের সমস্যা লাঘব হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com