শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হাজার হাজার মানুষের শ্লোগানে মুখরিত হবিগঞ্জ শহর হবিগঞ্জে মসজিদ সমন্বয় সুন্নী সংগ্রাম পরিষদের জশনে জুলুছ র‌্যালী অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০১৪
  • ৩৮৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গত মঙ্গলবার হবিগঞ্জ শহরে মসজিদ সমন্বয় সুন্নী সংগ্রাম পরিষদের উদ্যোগে বিশাল জশনে জুলুশ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জ জেলার সকল উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে হাজার হাজার মুসলমানরা র‌্যালিতে অংশগ্রহন করেন। এ সময় হবিগঞ্জ শহর বিশ্বনবীর শ্লোগান আর নাতে রাসুলে মুখরিত হয়ে। র‌্যালিটি হবিগঞ্জ শহরের চৌধুরীবাজার কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদ থেকে সকাল ১১টায় শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয় নিমতলায় গিয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
9মসজিদ সমন্বয় সুন্নী সংগ্রাম পরিষদের সভাপতি আলহাজ্ব মোঃ রইছ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা কাজী এমএ জলিলের পরিচালনায় এতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন ক্বারী মোবারক হোসেন। নাতে রাসুল (সাঃ) পাঠ করেন ইসলামী সঙ্গীত শিল্পী হাফেজ জাহির হোসেন। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন, পুলিশ সুপার মোঃ কামরুল আমীন, পৌর মেয়র আলহাজ্ব জি কে গউছ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আব্দুর রউফ, পিপি অ্যাডভোকেট আকবর হোসেন জিতু, চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম। বক্তব্য রাখেন পীরে কামেল মাওলানা সফিকুর রহমান, মাওলানা গোলাম মস্তোফা নবীনগরী, মাওলানা ফরিদ আহমেদ, পীরে কামেল মাওলানা মোস্তাক আহমদ আল কাদেরী, শামছুল হক তালুকদার, মাওলানা আব্দুল মতিন আল কাদেরী, সৈয়দ মাওলানা মুশাহিদ হোসাইন প্রমূখ।
মিলাদ পরিচালনা করেন মাওলানা ক্বারী আবু তৈয়্যব মোজাহেদী ও মোনাজাত পরিচালনা করেন চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদের খতিব মাওলানা এমএ মজিদ ফিরোজপুরী।
সভায় উপস্থিত ছিলেন মাওলানা জিয়াউল হক চৌধুরী, মুফতি তাহের উদ্দিন সিদ্দিকী, আলহাজ্ব আব্দুশ শহীদ সালেহ, শামছু মিয়া, মঈন উদ্দিন খান, হাফেজ এবাদুল হক চৌধুরী, আলহাজ্ব মফিজুর রহমান টিটু, নাজমূল হোসেন আনার, শফিক আহমেদ, কাজী কামাল হোসেন, মাওলানা মঈন উদ্দিন আশরাফী।
সভায় বক্তারা বলেন, পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) এর দিনে সকল মুসলমানদেরকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নবী প্রেমে উদ্বুদ্ধ হয়ে নবীর আদর্শ অনুসরণের মাধ্যমে জীবনকে পরিচালিত করতে হবে।  এবং ইহাই হবে ইহকালে শান্তি ও পরকালে মুক্তির পথ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com