বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

পইলের সবক’টি গ্রামে বিদ্যুতায়ন করা হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ১৬ এপ্রিল, ২০১৬
  • ৩৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আগামী এক থেকে দেড় বছরের মধ্যে পইল ইউনিয়নের সবক’টি গ্রামে বিদ্যুতায়ন করা হবে। আগামী দিনে নৌকার প্রার্থী বিজয়ী হলে পইল গ্রামে একটি কলেজ স্থাপনসহ অন্যান্য উন্নয়ন কর্মকান্ড দ্রুত সম্পন্ন করা হবে। তিনি গতকাল শুক্রবার বিকেলে পইল বাজার সংলগ্ন মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহেব আলী চেয়ারম্যানের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন।
এমপি আবু জাহির আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় পইলের প্রধান সড়কসহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান ও রাস্তাঘাটের উন্নয়ন করা হয়েছে। পাশাপাশি বিদ্যুতায়ন তরান্বিত হয়েছে। তিনি আগামী দিনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীর পক্ষে দলীয় নেতাকর্মীদেরকে একযোগে কাজ করার আহবান জানান। এর আগে প্রায় দুই শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা করে সংসদ সদস্য আবু জাহিরকে শায়েস্তানগর পয়েন্ট থেকে পইলের সভাস্থলে নিয়ে যায়। এ সময় বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার লোক এসে সমবেত হয় এবং আগামী নির্বাচনে সদর উপজেলার সবক’টি ইউনিয়নে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
জনসভায় ৮ বিএনপি নেতা আওয়ামী লীগে যোগদান করেন। যোগদানকারীরা হলেন- কবির হোসেন, শাহজাহান মিয়া, শওকত আলী, শরীফ উদ্দিন, জাহিদুল হক, কেনু মিয়া, আনজব আলী ও ৬নং ওয়ার্ড বিএনপি সভাপতি ফরিদ আহমেদ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- শাহ্ আতাউর রহমান নানু, দরবেশ আলী, মর্তুজ আলী, শফিকুল ইসলাম, এনামূল হক বিপ্লব, শাহজাহান মিয়া, গেদা মিয়া, আকবর আলী, ছিদ্দিক মেম্বার, ছন্দু মেম্বার, জিতু মিয়া, জুয়েল মাস্টার, মোস্তাক মাস্টার, কিতাব আলী, এডভোকেট নূরুল আমীন, নুরুজ্জামান জাকি, নাছির, মিজান, জুয়েল, আফজল প্রমুখ।
অনুষ্ঠানে পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও  জেলা শ্রমিক লীগ নেতা জয়নাল আবেদীন রাসেল এবং শীবেন্দ্র দেব শিবু।
জনসভার পূর্বে সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির পইল থেকে আটঘরিয়া পর্যন্ত ৩০ লাখ টাকা ব্যয়ে নির্মিত ৭শ’ মিটার রাস্তার উদ্বোধন করেন। এছাড়াও তিনি নাজিরপুর স্কুল সংলগ্ন রাস্তায় কালভার্ট নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। যার নির্মাণ ব্যয় ২১ লাখ টাকা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com