শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে মাত্র ২০ টাকার জন্য শিশু দেবরকে গলা টিপে হত্যা ॥ ঘাতক ভাবী শাপলার স্বীকারোক্তি ॥ মামলা দায়ের

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ মার্চ, ২০১৬
  • ৬৯৮ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাত্র ২০ টাকার জন্য গলা টিপে হত্যা করা হয়েছে ৫ বছরের শিশু ইসমাঈলকে। ইসমাঈলের ভাবী শাপলা বেগম (২০) এ পাশবিক হত্যাকান্ডের দায় স্বীকার করেছে। পুলিশ শাপলাকে আটক করেছে। এ ব্যাপারে ইসমাঈলের পিতা রজব আলী বাদী হয়ে শাপলাকে আসামী করে মাধবপুর থানায় একটি একটি হত্যা মামলা দায়ের করেছেন।
pic-1 copyপুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মাধবপুর পৌর শহরের পশ্চিম পাড়ার রজব আলীর ছেলে ইসমাঈল (৫) কে শনিবার সকাল থেকে পাওয়া যাচ্ছিলনা। পিতা-মাতা সহ পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোজাখুজি করতে থাকে। এ ব্যাপারে নিখোঁজ ইসমাঈলের পিতা রজব আলী মাধবপুর থানায় সাধারন ডায়েরী করেন। এদিকে গতকাল সোমবার দুপুরে ইসমাঈলের ভাই জুয়েল ঘরে দুর্গন্ধ পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে মাধবপুর থানার ওসি মোল্লা মুনির হোসেন পুলিশসহ তাদের বাড়ি ছুটে আসেন। এ সময় পুলিশ ঘরের ভেতর ধানের গোলার মাচার নিচে শিশু ইসমাঈলের লাশ দেখতে পায়। শিশু নাক, মুখ ও কানে রক্ত দেখতে পায়। পুলিশ শিশুর লাশ উদ্ধার ও জিজ্ঞাসাবাদের জন্য পিতা রজব আলী, মাতা রহিমা বেগমকে থানায় নিয়ে যায়।
এদিকে ঘটনার খবর পেয়ে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার ESMAIL copyমাসুদুর রহমান মাসুদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম ঘটনাস্থলে ছুটে যায়। ইসমাঈলের লাশ উদ্ধারের খবর প্রচার হলে এলাকার শত শত জনতা ঘটনাস্থলে ভীর জমায়।
সুরতহাল প্রস্তুতকারি এস.আই দয়াল হরি জানান, ইসমাইলের কান, নাক দিয়ে রক্ত বের হওয়ার আলমত পাওয়া গেছে। এছাড়া তার শরীরে বিভিন্ন স্থানে কালো কালো দাগ রয়েছে।
এদিকে পিতা রজব আলী ও মাতা রহিমা বেগমকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ কোন তথ্য উদ্ধার করতে না পারায় হতাশ হয়ে পড়ে। এ সময় পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রের পরামর্শে রজব আলীর পুত্রবধু শাপলা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে শাপলা একেক সময় একে কথা বলতে তাকে। এক সময় সে জানায় ইসমাঈলকে জ্বিনে হত্যা করেছে। তার জ্বিন আচর থাকায় সে দেখতে পেরেছে। আবার বলে অন্য কথা। তার অসংলগ্ন কথা বার্তায় পুলিশ বিভ্রান্ত হতে তাকে। এক পর্যায়ে রাত প্রায় ১২ টার দিকে শাপলা শিশু দেবর ইসমাইলকে গলা টিপে হত্যা করার কথা স্বীকার করে। শাপলা পুলিশকে জানায়, শনিবার সকালে বাড়ির লোকজন যার যার কাজে বাড়ির বাহিরে যায়। ঘরে শাপলা ও দেব শিশু ইসমাঈল ছিল। তখন ইসমাঈল বিস্কুট কেনার জন্য তার নিকট ২০টি টাকা চায়। এ pic-2 copyসময় শাপলা টাকা না দিলে ইসমাঈল তাকে গালি দেয়। এতে সে ক্ষিপ্ত হয়ে ইসমাঈলকে চরথাপ্পর মারার এক পর্যায়ে বিছানায় ফেলে গলা টিপে ধরে। এতে শ্বাসরোদ্ধ হয়ে ইসমাঈল মারা যায়। এ সময় ইসমাঈল মল ত্যাগ করলে তার পরনের পেন্ট ও শার্ট খুলে খালি গায়ে ঘরে ধানের গোলার মাচার নীচে লাশ রেখে দেয় শাপলা। উদ্দেশ্য রাতে নিরবে লাশ ঘরের বাইরে ফেলে আসবে। কিন্তু সে আর লাশ বাইরে নেবার সুযোগ পায়নি। ফলে লাশে পচন ধরে দুর্গন্ধ বেরিয়ে আসে।
শাপলার স্বীকারোক্তির পর নিহত ইসমাঈলের পিতা রজব আলী, মাতা রহিমা খাতুন পুলিশ ছেড়ে দেয়। পরে রজব আলী বাদী হয়ে শাপলাকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
এলাকাবাসী জানায়-শাপলা এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এ নিয়ে ৭/৮ মাস পূর্বে শালিস বৈঠক অনুষ্ঠিত হয়। পরে শাপলার সাথে রজব আলীর ছেলে জুয়েল প্রেমের সম্পর্ক গড়ে তুলে। প্রায় ৪ মাস পূর্বে পিতা-মাতার অজ্ঞাতেই জুয়েল প্রেমিকা শাপলাকে বিয়ে করে। ছেলের সুখের কথা চিন্তা করে রজব আলী এ বিয়ে মেনে নেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com