বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে খাস জমি দখল নিয়ে আ.লীগের দু’গ্র“পের সংঘর্ষ \ আহত ১৫ \ ভাংচুর \ গুলি ও কাঁদানো গ্যাস নিক্ষেপ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০১৬
  • ৪৮০ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি \ মাধবপুর বাজারে খাস জমি দখলকে কেন্দ্র করে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সড়ক পরিবহন লীগের দু’গ্র“পের সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া, দোকান ভাংচুর ও পথচারীসহ কমপক্ষে ১৫জন আহত হয়েছে। গুরুতর আহতদের মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ১১ রাউন্ড সটগানের গুলি ও ১ রাউন্ড কাদানো গ্যাস নিক্ষেপ করেছেন। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
পুলিশ ও বিভিন্ন সূত্রে জানা যায়, রবিবার বিকালে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের নেতা ফকির জাবেদ ও সাদ্দামের নেতৃত্বে নেতাকর্মীরা মাধবপুরে বাজারের প্রায় অর্ধ কোটি টাকা মূল্যের খাস জায়গা দখল করতে যায়। অপর দিকে ওই জায়গা নিজেদের দখলীয় দাবি করে যুবলীগের সভাপতি ফারুক পাঠানের নেতৃত্বাধীন কৃষ্ণনগর বহুমুখী সমবায় সমিতির নেতাকর্মীরা বাধা দেয়। এ নিয়ে উত্তেজনা দেখা দিলে এবং উভয় গ্র“প বর্তমান মেয়রের সমর্থিত হওয়ায় পুলিশ প্রশাসন বিষয়টি মেয়র হিরেন্দ্র লাল সাহাকে আপোষ নিষ্পত্তি করে দেয়ার দায়িত্ব দেন। বিষয়টি নিষ্পতি হওয়ার আগেই আবারও গতকাল বুধবার সন্ধ্যায় দু’গ্র“পের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাধে। কয়েক দফা সংঘর্ষে উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এরশাদ আলী (৩২) তার ভাই উসমান মিয়া (৪০) উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মনির মিয়া (২৫) পৌর ছাত্রলীগের সভাপতির পিতা দারু পাঠান (৫০) পরিবহন শ্রমিক লীগের নেতা ফকির জাবেদ (৩০) সাদ্দাম হোসেন (২৫) জামাল মিয়া (৪৫) সফিলউদ্দিন (৫৫) শাহীন মিয়া (১৭) শাহ আলম ভুইয়া (২৬) কবির মিয়া (৩৬) ও পথচারী জুয়েল মিয়া (৪০) সহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। আহতদের মাধবপুর ও ব্রাহ্মনবাড়ীয়া সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় কয়েকটি দোকান পাটে হামলা ও ভাংচুর করা হয়। দু’গ্র“পের সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় বাজারে আসা লোকজন ও ব্যবসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। দ্রুত দোকান-পাট বন্ধ করতে গিয়ে অনেক খুদে ব্যবসায়ী ক্ষতির শিকার হয়। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মোল­া মুনির হোসেন বিপুল সংখ্যক পুলিশ নিয়ে পরিস্থিতি আনে। এ সময় শর্টগানের ১১ রাউন্ড গুলি ও ১ রাউন্ড কাদানো গ্যাস নিক্ষেপ করা হয়। অফিসার ইনচার্জ মোল­া মুনির হোসেন জানান বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com