রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ করায় ॥ নবীগঞ্জে বিএনপি নেতা মুজিবুর রহমান শেফু ও আব্দুল আলীম ইয়াছিনী বহিষ্কার বিপুল সম্পদের মালিক হবিগঞ্জ মাতৃমঙ্গলের আয়া চন্দনা সরকার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত বড় লোকদের জন্য কত সহজ আইন ! শহরে বিদ্যুতের ভেলকিবাজি ঘন্টার পর ঘন্টা থাকে না বিদ্যুত শহরের যানজট নিরসন ও অটোরিক্সাগুলোকে শৃংখলার মধ্যে আনতে কাজ করছে পৌরসভা শহরের বেবিষ্ট্যান্ড থেকে দুই ছিনতাইকারী আটক চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে হামলায় নারীসহ আহত ৫ নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের উদ্যোগে তিন দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু হচ্ছে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০১৬
  • ৬২৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি \ জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর উদ্যোগে জেলা পর্যায়ে ৩৭তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে আগামী ২৫, ২৬ ও ২৭ জানুয়ারি তিন দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার আয়োজন করা হয়েছে। হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে এ মেলা অনুষ্ঠিত হবে। মেলায় বিভিন্ন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক প্রজেক্ট প্রদর্শিত হবে। পাশাপাশি উপস্থিত বক্তৃতা, প্রতিযোগিতা ও সেমিনারের  আয়োজন করা হয়েছে।
বিজ্ঞান ও প্রযুক্তি মেলা এবং প্রতিযোগিতায় অংশগ্রহনেচ্ছু সকল ছাত্র-ছাত্রী, বিজ্ঞানী, উদ্ভাবক ও ব্যক্তিকে আগামী ২০ জানুয়ারি, তারিখের মধ্যে জেলা শিক্ষা অফিসারের কার্যালয়ে গবেষণা কর্মকর্তা মোঃ জাকারিয়া মিয়া (মোবাইল নং-০১৫৫৭৮০৫৬৯২) এর নিকট সরাসরি অথবা ফবড়থযধনরমড়হল@ুধযড়ড়.পড়স ই-মেইলযোগে অথবা সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে তালিকাভুক্ত হওয়ার  জন্য অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: সফিউল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com