শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচঙ্গে অগ্নিকান্ডে ২টি বসত ঘর পুড়ে ছাই \ সরু ব্রীজ থাকায় আগুন নিয়ন্ত্রনে আনতে বিলম্বিত

  • আপডেট টাইম সোমবার, ১১ জানুয়ারী, ২০১৬
  • ৪১০ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে \ বানিয়াচংয়ে অগ্নিকান্ডে ২টি বসত ঘর ভস্মিভূত হয়ে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুরে বানিয়াচং ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের শেখের মহল­া গ্রামে।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দুপুর ১টার দিকে ওই গ্রামের কেনু মিয়ার বসত ঘরে বিদ্যুত লাইন থেকে শর্ট সাকির্টের কারনে আগুনের সূত্রপাত হয়। কোন কিছু বুঝে উঠার আগেই মুহুর্তের মধ্যেই আগুন ঘরের চারপাশে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বানিয়াচং ফায়ার সার্ভিস এর স্টেশন ম্যানেজার মোঃ ফজলুল হক এর নেতৃত্বে ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। আগুনের লেলিহান থাবায় কেনু মিয়া এবং লেচু মিয়ার ২টি বসত ঘরসহ মূল্যবান স্বর্ণ, টাকা, আসবাবপত্র সম্পূর্ন পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও পাশের হাফিজুর মিয়া, হামিদ মিয়ার ২টি ঘরের আংশিক ক্ষতি সাধন হয়েছে। এলাকাবাসী জানান, ফায়ার সার্ভিস যথা সময়ে ঘটনাস্থলে পৌছুলেও মরার উপর খড়াগ গা সদরের ৫/৬ নং বাজারের পশ্চিম পাশের সরু ব্রীজ দিয়ে ফায়ার সার্ভিস প্রবেশ করতে না পারায় কিছুটা বিলম্বে আগুন নিয়ন্ত্রনে আসে। এলাকাবাসী দ্রুত ওই ব্রীজটিকে অপসারণ করে এখানে একটি কালভার্ট নির্মাণের দাবী জানান। বানিয়াচং ফায়ার সার্ভিস স্ট্রেশন ম্যানেজার মোঃ ফজলুল হক জানান, আমরা আগুন লাগার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। কিন্তু সরু ব্রীজের কারনে গাড়ী দূরে অবস্থান করে যন্ত্রপাতি নিয়ে যেতে কিছুটা বিলম্ব হলেও দ্রুত সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে। তিনি বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলেও সাংবাদিকদের জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com