শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জ পাল্টে যেতে পারে ৮নং ওয়ার্ডের সকল হিসাব নিকাশ

  • আপডেট টাইম সোমবার, ২৮ ডিসেম্বর, ২০১৫
  • ৫৯৫ বা পড়া হয়েছে

বিজ্ঞপ্তি \ আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে নবীগঞ্জ পৌরসভার ৪র্থ নির্বাচন। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে সবচেয়ে বেশি সরগরম হয়ে উঠেছে ৮নং ওয়ার্ড। এ ওয়ার্ডের প্রত্যেক পাড়া প্রচারনায় মাতিয়ে তুলেছেন কাউন্সিলর প্রার্থীরা। এ ওয়ার্ডে বিগত নির্বাচনে সন্তোষ দাশ, বাবুল চন্দ্র দাশ ও আলমগীর হোসেন চৌধুরী এর সাথে এই বৎসর তরুন প্রজন্মের প্রার্থী হিসাবে নবীগঞ্জ জে.কে. উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য ও সহকারী শিক্ষক তপন জ্যোতি দে ব্যাপক গণ সংযোগ করে ইতিমধ্যে ভোটারদের মাঝে নিজের অবস্থান তৈরী করে নিয়েছেন।
তপন জ্যোতি দে পাঞ্জাবি মার্কা, সন্তোষ দাশ বোতল মার্কা, বাবুল দাশ টেবিল ল্যাম্প মার্কা, আলমগীর হোসেন চৌধুরী উট পাখি মার্কা নিয়ে নির্বাচন করছেন। নির্বাচন প্রসঙ্গে তপন জ্যোতি দে এর সহিত আলাপ করলে তিনি জানান, শিবপাশা এলাকাটি নবীগঞ্জ পৌরসভার অত্যন্ত গুরুত্বপূর্ণ হওয়া সত্তে¡ও উন্নয়নের দিক থেকে এখনও পিছিয়ে রয়েছে। তিনি আরও বলেন, পরম শ্রদ্ধা ও ভালোবাসায় শিবপাশাবাসীকে আপন করে নিয়েছেন ও ব্যক্তিগতভাবে প্রতিদ্ব›িদ্ব প্রত্যেক প্রার্থীর বাড়ী সহ সম্পূর্ণ এলাকা চষে বেড়িয়েছেন। তিনি ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন। তিনি আরও জানান, দায়িত্ব পেলে তিনি প্রত্যেক পাড়ায় জরুরী ভিত্তিতে উন্নয়ন কাজ নিরূপন, পাড়ার বাসিন্দাদের পরামর্শক্রমে কাজের বাস্তবায়ন, প্রত্যেক পাড়ায় সুষম উন্নয়ন ও পাড়ার বাসিন্দাদের মতামতের ভিত্তিতে প্রকৃত ভাতাভোগী নির্বাচন, শিবপাশার জলাবদ্ধতা দূরীকরণ এবং শিবপাশাকে একটি আদর্শ ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে একজন কর্মী হিসেবে কাজ করে যাবেন। সকল হিসাব নিকাশ পাল্টে দিয়ে ৮নং ওয়ার্ডে তপন জ্যোতি দে কাউন্সিলর পদে বিজয়ী হওয়ার প্রবল সম্ভাবনা দেখা যায়। তার পরও বলতে হয় কে হাসবেন শেষ বিজয়ের হাসি। সেই অপেক্ষায় রয়েছেন এই ওয়ার্ডের সাধারণ ভোটাররা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com