সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

হাওর এলাকার রাস্তাঘাট উন্নয়নে এমপি কেয়া চৌধুরী’র আমন্ত্রনে এলজিইডির প্রকল্প পরিচালকের বাহুবল উপজেলা পরিদর্শন

  • আপডেট টাইম বুধবার, ২৫ নভেম্বর, ২০১৫
  • ৪২৪ বা পড়া হয়েছে
OLYMPUS DIGITAL CAMERA

প্রেস বিজ্ঞপ্তি \ বাহুবল উপজেলার হাওর এলাকার লোকদের যাতায়াত সুগম করতে রাস্তা ব্রিজ উন্নয়নের লক্ষ্যে এলজিইডির প্রকল্প পরিচালক শেখ মোঃ মহসিন পরিদশন করেছেন। হাওরবাসীর দাবীর প্রেক্ষিতে হবিগঞ্জ ও সিলেট জেলার দায়িত্বপ্রাপ্ত মহিলা এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর আমন্ত্রণে গতকাল তিনি এলাকা পরিদর্শনে আসেন।
দিনব্যাপী হাওর পরিদর্শনকালে এলজিইডি’র প্রকল্প পরিচালক শেখ মোঃ মহসিন বাহুবল উপজেলার রউয়াইল-সোয়াইয়া রাস্তায় ৩ কিলোমিটার, রইচগঞ্জবাজার মুখ থেকে পশ্চিম অমৃতা রাস্তায় আড়াই কিলোমিটার, বাগদাইর রাস্তায় এক কিলোমিটারের সাথে একটি ব্রিজ ও বড়চর-পশ্চিম অমৃতা হতে গুঙ্গিয়াজুরী হাওরের যাবার রাস্তায় দেড় কিলোমটিারের সাথে একটি ব্রিজসহ মোট ৮ কিলোমিটার পাকা রাস্তা ও দুইটি ব্রিজ নির্মাণের আশ্বাস প্রদানকালে উপস্থিত ছিলেন, এমপি কেয়া চৌধুরী, এলজিইডি হবিগঞ্জের সিনিয়র সহকারী প্রকৌশলী বিপ্লব পাল, আব্দুল হাই চৌধুরী, জেলা প্রকল্প সমন্বয়কারী ভূদেব চন্দ্র রায়, উপজেলা প্রকৌশলী সুভাষ চন্দ্র দাসসহ এলাকর লোকজন।
এ সময় এমপি কেয়া চৌধুরী বলেন, হাওরে বর্ষা চলবে নৌকা আর শুকনো মৌসুমে চলবে গাড়ী। এ কারণেই রাস্তা নির্মাণ করা হচ্ছে। এতে করে হাওরবাসীকে আর দূর্ভোগ পোহাতে হবে না।
এলজিইডি’র প্রকল্প পরিচালক শেখ মোঃ মহসিন বক্তব্যে বলেন, এমপি কেয়া চৌধুরী কাজের মানুষ। তিনি জনগণের কাছে এসে সেবা করেন। আজ এখানে এসে এর প্রমাণ পেলাম। তিনি বলেন, প্রায় সময়ই এমপি কেয়া চৌধুরী মন্ত্রণালয়ে যান এলাকাবাসীর উন্নয়ন করার জন্য। আমরা তার উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে চাই বলেই এখানে এসেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com