বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ইউজিপ-৩ প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম \ জবাবদিহিতার মধ্য দিয়ে নাগরিক সেবা নিশ্চিত করতে হবে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০১৫
  • ৪৮৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্প, ইউজিপ-৩ এর প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম আকন্দ বলেন, হবিগঞ্জ পৌরসভার ব্যাপক সম্ভাবনা রয়েছে। আর এ সম্ভাবনাকে কাজে লাগাতে হলে ¯^চ্ছতা ও জবাবদিহিতার মধ্য দিয়ে নাগরিক সেবা নিশ্চিত করতে হবে। তিনি গতকাল সোমবার পৌরভবনে হবিগঞ্জ পৌরসভার নগর সমš^য় কমিটি (টিএলসিসি)’র বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। ইউজিপ-৩ প্রকল্পের প্রারম্ভিক কর্মকান্ডে হবিগঞ্জ পৌরসভা সফলতা দেখানোর কারনে তিনি সšে—াষ প্রকাশ করে বলেন, ¯^চ্ছতা ও জবাবদিহিতার জন্য হবিগঞ্জ পৌরসভার ওয়ান স্টপ সার্ভিস একটি চমৎকার উদ্যোগ। প্রকল্প পরিচালক বলেন, ভাল কাজ করতে পারলে হবিগঞ্জ পৌরসভার প¶ে ভবিষ্যতে বড় বরাদ্দ পাওয়া সম্ভব হবে। তিনি বলেন হবিগঞ্জ পৌরসভার নাগরিক সেবার কাজ আরো গতিশীল করতে টিএলসিসি’র কর্মকান্ডকে জোরদার করতে হবে। একটি টিএলসিসিকে বিভিন্ন শ্রেণীপেশার প্রতিনিধিত্ব থাকে। ফলে এটি সাধারন মানুষের সাথে পৌরসভার যোগসুত্র। টিএলসিসি’র মতামতের ভিত্তিতে পৌরপরিষদ পদ¶েপ গ্রহণ করে।
হবিগঞ্জ পৌরসভার নগর সমš^য় কমিটি (টিএলসিসি)’র বিশেষ সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত মেয়র পিয়ারা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিআইসিডি ইউজিপ-৩ এর ডেপুটি টিম লিডার মোঃ গোলাম মোয়াজ্জম। সভায় আরো উপস্থিত ছিলেন পৌরকাউন্সিলর সালমা আক্তার চৌধুরী, সৈয়দা লাভলী সুলতানা, মোহাম্মদ জাহির উদ্দিন, মোহাম্মদ জুনায়েদ মিয়া, শেখ নুর হোসেন, মোঃ আব্দুল আউয়াল মজনু, মোঃ মাহবুবুল হক হেলাল, পৌর সচিব মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী, নির্বাহী প্রকৌশলী মধুসুদন দাস, টিএলসিসি সদস্য মোঃ ইকরামুল ওয়াদুদ, শফিকুর রহমান ফারছু, ফনীভুষন দাস, মোঃ হিরাজ মিয়া, মোঃ এমদাদুর রহমান বাবুল, এডভোকেট ফাতেমা ইয়াছমিন, অর্পনা বালা পাল, আব্দুল মোতালিব মমরাজসহ অন্যান্যরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com