শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সংবর্ধনা অনুষ্ঠানে ডাঃ মুশফিক হুসেন চৌধুরী ॥ কালিয়ারভাঙ্গার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে সর্বাত্মক সহযোগীতা করব

  • আপডেট টাইম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৫
  • ৬০৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেন, সাধারন মানুষের ভাগ্যন্নোয়নের জন্য বর্তমান সরকার বদ্ধ পরিকর। তাই যারা জনগনের ভাগ্যন্নোয়নে কাজ করে তাদেরকে নির্বাচিত করতে হবে। নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চেয়ারম্যান নজরুল ইসলামকে সর্বাত্মক সহযোগীতা করব। তিনি গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নবীগঞ্জ মিলনগঞ্জ বাজরে মহাত্মাগান্ধী পদক ও শেরেবাংলা এ কে ফজলুল হক পদক পাওয়ায় পাচঁ গ্রামের পক্ষ থেকে কালিয়ারভাঙ্গা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামকে দেয়া নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সাবেক ইউপি সদস্য ছাতির আলীর সভাপতিত্বে এবং মিলনগঞ্জ বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক মোতাহের হোসেন বাচ্চুর পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এডঃ সুলতান মাহমুদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কালিয়ারভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান সংবর্ধিত ব্যক্তি মোঃ নজরুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান আব্দুর নুর, ইউপি সদস্য আলফু মিয়া, আজিম উদ্দিন, বুলবুল আহমদ, শ্যামানন্দ ভট্টাচার্য্য, আব্দুল হাই, ফখর উদ্দিন, সৈয়দ খসরু মিয়া, প্রনব দেব, ডাঃ পরিমল মালাকার প্রমূখ। অতিথিদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান, যুবলীগ নেতা আব্দুল বাসিত, মেম্বার নাসির উদ্দিন, আব্দুল বাছিত, মোঃ রুবেল মিয়া, মোঃ ফজলুল হক। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ কামরুজ্জামান, গীতা পাঠ করেন অঞ্জন পুরকায়াস্থ।
ডাঃ মুশফিক হোসেন চৌধুরী মিলনগঞ্জ বাজারে একটি ডিপ টিউবওয়েল, মসজিদের জন্য ১ লাখ টাকা, দূর্ঘটনা এড়াতে বাজারে স্পিড ব্রেকার নির্মান, সিদ্দিকপুর রাস্তাকে ইটসলিং এবং মাঠ উন্নয়নে ২০ হাজার টাকা বরাদ্দের ঘোষনা দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com