বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে অন্তঃসত্বা গৃহবধুকে পিঠিয়ে হত্যার অভিযোগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলায় অন্তঃসত্বা এক গৃহবধূকে পিঠিয়ে হত্যা করেছে স্বামীর বাড়ির লোকজন  বলে অভিযোগ করেছেন গৃহবধূর পরিবার। উপজেলার উবাহাটা ইউনিয়নের উলুকান্দি গ্রামে বুধবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘঠে।
জানা যায়, প্রায় দেড় বছর পূর্বে ফুলতলি গ্রামের মুশকিল হাসান মাজারের সাবেক খাদেম ফুল মিয়ার মেয়ে রুবি আক্তার সেগুনকে বিয়ে করে উলুকান্দি গ্রামের আজদু মিয়া। বিয়ের পর থেকেই রুবির স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন যৌতুকের জন্য তার উপর নির্যাতন চালিয়ে আসছিল। মঙ্গলবার রাত থেকে তার উপর অমানুষিক নির্যাতন চালিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে রুবির পরিবার। রুবির ভাই মজনু ও বোন রাশেদা খাতুন মোবাইল ফোনে জানান, সকাল সাড়ে ৯টায় রুবি তাদেরকে মোবাইল ফোনে জানায় তাকে স্বামী ও তার শ্বশুর বাড়ির লোকজন রাত থেকে দরজা বন্ধ করে মারপিঠ করছে, তার অবস্থা ভাল না বলে সে আর কথা বলতে পারেনি।
পরে ১০ টার দিকে তার স্বামী আমাদেরকে ফোন করে জানায় সে নাকি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তারা বলেন আমাদের বোন ৪ মাসের অন্তঃসত্বা ছিল। তিনি আরও জানান, আমরা এসে ফাঁস লাগানোর কোন আলামত পাইনি। উবাহাটা ইউনিয়নের মেম্বার জামাল মিয়া জানান, পিঠিয়ে হত্যা করা হয়েছে সে বিষয়টি আমার জানা নেই তবে শুনেছি সে আত্মহত্যা করেছে।
কিভাবে আত্মহত্যা করেছে জানতে চাইলে তিনি জানান, ঘরের ভিতর ফাঁস দিয়েছে তবে কিভাবে ফাঁস দিয়েছে তিনি তা স্পষ্ট করে বলতে পারেননি।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি অমূল্য কুমার চৌধুরী জানান, পুলিশ পাঠানো হয়েছে। এখনো নিশ্চিত করে বলা যাচ্ছেনা এটি হত্যা না আত্মহত্যা। ময়না তদন্তের রিপোর্ট পেলে বলা যাবে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com