শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হাজারো সমর্থকের অংশগ্রহণে শহরে শোডাউন ॥ মোতাচ্ছিরুল ইসলামকে হবিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী দাবী

  • আপডেট টাইম সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলামকে আগামী পৌর নির্বাচনে প্রার্থীতা দেওয়ার দাবীতে কয়েক হাজার সমর্থকের অংশগ্রহণে শহরে বিশাল শোডাউন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে বিভিন্ন স্থান থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, ব্যবসায়ী, শ্রমিক ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের সমর্থকরা খন্ড খন্ড মিছিল সহকারে জড়ো হতে থাকেন শহরের বাণিজ্যিক এলাকাস্থ তার বাসভবনের সামনে। এক পর্যায়ে বিকাল ৫টার দিকে মোতাচ্ছিরুল ইসলামের বাসভবন থেকে কয়েক শতাধিক মোটরসাইকেল সহকারে বিশাল এক শোডাউন বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে শায়েস্তানগরে এক পথসভায় মিলিত হয়। এতে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম। শোডাউনে অংশগ্রহণকারী সমর্থকরা মোতাচ্ছিরুল ইসলামকে হবিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে ঘোষণার জন্য জেলা আওয়ামী লীগ সভাপতি, সদর-লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহিরসহ জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি দাবী জানান।
মোতাচ্ছিরুল ইসলাম তার বক্তব্যে বলেন- ছাত্রজীবন থেকে আজ পর্যন্ত আমি কোনো সন্ত্রাসী কর্মকান্ড, ভূমিদস্যু, চাঁদাবাজ ও মাদক চোরাচালানের সাথে জড়িত ছিলাম না। বরং এসবের বিরুদ্ধে রাজনৈতিক জীবনের পুরো সময়টাই প্রতিবাদী ও স্বোচ্ছার ছিলাম। বর্তমানেও এসবের বিরুদ্ধে কাজ করছি ভবিষ্যতেও করব। আমার বিশ্বাস এবারের পৌর নির্বাচনে আমার সততা, যোগ্যতা, নিষ্টা সদ্বিচ্ছাকে পৌরবাসী মূল্যায়ন করবেন। সম্মানিত পৌরবাসীর মূল্যবান ভোটে মেয়র নির্বাচিত হলে পৌরবাসীর যানমালের নিরাপত্ত্বাসহ জনগণের মৌলিক অধিকার নিশ্চিত করবো। এজন্য আমি হবিগঞ্জ পৌরবাসীর কাছে তাদের সুন্দর মতামত, দোয়া ও আশির্বাদ কামনা করছি। পরে তিনি তার সমর্থনে অনুষ্ঠিত শোডাউনে অংশগ্রহণকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com