শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবল মতবিনিময় সভায় জেলা প্রশাসক ॥ প্রজাতন্ত্রের কর্মকতা-কর্মচারীদের জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে হবে

  • আপডেট টাইম শুক্রবার, ১০ জুলাই, ২০১৫
  • ৩৬৯ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ নবাগত জেলা প্রশাসক সাবিনা আলম বলেছেন, বর্তমান সরকার দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার ভিশন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। এ ভিশন বাস্তবায়নে প্রজাতন্ত্রের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে। প্রজাতন্ত্রের সকল কর্মকর্তা-কর্মচারীদের কর্মপরিধি নির্ধারণ করা আছে। সকলকে শতভাগ দায়িত্ব পালনে সচেষ্ট থাকতে হবে। সেবা প্রত্যাশী জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে। জনগণকে সেবার পেছনে দৌঁড়ানো যাবে না। এমনটি হলে কাউকেই রেহাই দেয়া হবে না।
তিনি গতকাল বাহুবল উপজেলা পরিষদ মিলনায়তনে জনপ্রতিনিধি, সাংবাদিক, বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় উপরোক্তকথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম-এর সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন অফিসার হোসেন শাহ’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সুমনা আল-মজীদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির চৌধুরী, মডেল থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেন, চেয়ারম্যান শাহ মাহবুবুর রহমান শফিক, মুত্তাছির মিয়া, হাবিবুর রহমান চৌধুরী টেনু, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. সুলায়মান খান, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়া ও বাহুবল মডেল প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম. সামছুদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com