শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জ শহরে মোবাইল কোর্টের অভিযান কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ জুলাই, ২০১৫
  • ৪১৯ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ শহরে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল সোমবার বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসেন‘র নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। অভিযানকালে পৌর শহরে শেরপুর রোডের মাধুরী হোটেল ও অবকাশ হোটেলকে পঁচা-বাসী খাবার বিক্রি ও নোংরা পরিবেশে ভেজাল খাবার তৈরির কারণে তাদেরকে সর্তক করে দেয়া হয়েছে। এ সময় কারেন্টের জাল বিক্রিকালে বিক্রেতা করগাঁও ইউনিয়নের সাকুয়া গ্রামের আঃ আলীমের ছেলে মকবুল হোসেনকে ১০ কেজি জালসহ হাতেনাতে আটক করা হয়। পরে তাকে পাঁচ শত টাকা জরিমানা করা হয় এবং জব্দকৃত ১০কেজি কারেন্টের জাল আগুন দিয়ে পোড়ানো হয়েছে। এছাড়া শহরের রাস্তার উপর অবৈধভাবে দোকান বসিয়ে ব্যবসা করার অপরাধে ২জন পান বিক্রেতা ও ২জন কাঠাল বিক্রেতাকে প্রত্যেককে ২ শত টাকা করে মোট ৮শত টাকা জরিমানা করা হয়। পরবর্তী অভিযানের আগে তা না সরালে জেল ও অর্থ উভয় দণ্ডে দণ্ডিত করা হবে বলে ব্যবসায়ীদের সর্তক করে দেন ভ্রাম্যমান আদালত।
মোবাইল কোর্টকে সহযোগিতা করেন থানার এসআই আশেকুল ইসলামসহ একদল পুলিশ। এসময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রাশেকুজ্জান খান, প্রেসক্লাব সভাপতি এটিএম সালাম, সাধারণ সম্পাদক সরওয়ার শিকদার, সাংবাদিক মতিউর রহমান মুন্না, সেনেটারী ইন্সপেক্টর নূরে আলম সিদ্দিকী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com