বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন সম্ভাবনাময় জেলা হবিগঞ্জকে মিডিয়ায় তুলে ধরতে এমপি আবু জাহিরের আহবান

  • আপডেট টাইম রবিবার, ৭ জুন, ২০১৫
  • ৪৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, হবিগঞ্জ অত্যন্ত সম্ভাবনাময় একটি জেলা। প্রাকৃতিক সম্পদে ভরপুর এ জেলা থেকে প্রায় ১৫শ’ মেগাওয়াট বিদ্যুৎ জাতীয় গ্রীডে সরবরাহ করা হচ্ছে। আমাদের এখানে গ্যাস, বিদ্যুৎ উদ্বুত্ত রয়েছে। জমিও অন্যান্য জেলার তুলনায় কম দামে বিক্রি হয়। শ্রমিকও রয়েছে হাতের কাছে। বিনিয়োগকারীদের আকৃষ্ট করতে জাতীয় সংসদে একাধিকবার এসব বিষয়ে আমি বক্তব্য দিয়েছি। আমার এ আহবানে  সাড়া দিয়ে ইতোমধ্যেই অনেক বেসরকারি প্রতিষ্ঠান তাদের ইন্ডাস্ট্রি চালু করেছেন। বিশেষ করে মাধবপুর থেকে শায়েস্তাগঞ্জ বাহুবল হয়ে নবীগঞ্জের আউশকান্দি পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কের দু’পাশে অসংখ্য স্থাপনা তৈরি হয়েছে। আশা করি সংবাদপত্রের মাধ্যমে হবিগঞ্জের অসীম সম্ভাবনার ত্রেটি দেশবাসীর কাছে উপস্থাপিত হবে। সাংবাদিকদের সহযোগিতায় আমরা যদি বিনিয়োগকারীদের আকৃষ্ট করতে পারি তাহলে সিলেট তথা সারাদেশে হবিগঞ্জকে মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে পারবো। দৈনিক যায়যায়দিন পত্রিকার ১০ বছরে পদার্পন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, দৈনিক যায়যায়দিন প্রতিষ্ঠালগ্ন থেকে পাঠক সমাদৃত সংবাদপত্র। বন্তুনিষ্ট সংবাদ পরিবেশনের পাশাপাশি দেশের উন্নয়ন ও অগ্রগতিতে ভূমিকা রাখছে যায়যায়দিন। তিনি পত্রিকাটির উত্তরোত্তর সফলতা কামনা করেন।
হবিগঞ্জ জেলা প্রতিনিধি প্রদীপ দাশ সাগরের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, স্থানীয় দৈনিক দেশজমিন সম্পাদক ও বিটিভি প্রতিনিধি মোঃ আলমগীর খান ছাদেক, আরটিভি প্রতিনিধি সায়েদুজ্জামান জাহের, সেন্ট্রাল ক্রিয়েটিভ কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি গৌর শংকর দাশ, প্রভাষক রাজেন্দ্র দাশ, ইন্ডিপেনডেন্ট টিভি প্রতিনিধি এএসএম নূরুজ্জামান চৌধুরী, দৈনিক কালেরকণ্ঠ প্রতিনিধি শাহ ফখরুজ্জামান, বৈশাখী টিভি ও দৈনিক সকালের খবর প্রতিনিধি রাসেল চৌধুরী, একাত্তর টিভি প্রতিনিধি শাকিল চৌধুরী, জিটিভি প্রতিনিধি নূর উদ্দিন, এশিয়ান টিভি প্রতিনিধি এস এম সুরুজ আলী, এসএ টিভি প্রতিনিধি আব্দুর রউফ সেলিম, মোহনা টিভি প্রতিনিধি মোঃ ছানু প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com