শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে সিএনজি ষ্ট্যান্ড দখল নিয়ে সংঘর্ষ ॥ বাড়িতে হামলা অগ্নি সংযোগ ॥ ১ জন আটক

  • আপডেট টাইম রবিবার, ২৬ এপ্রিল, ২০১৫
  • ৪৬৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ-আইনগাঁও সড়কের রুদ্রগ্রাম রোডস্থ সিএনজি ষ্ট্যান্ডের দখল-বেদখলকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও বাড়ি ঘরে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার দুপুরে সংঘটিত সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত দু’জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় ১ সিএনজি চালককে আটক করা হয়। সংঘর্ষ চলাকালে বাড়িতে অগ্নি সংযোগের ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ দমকল বাহিনী ছুটে এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছে। অগ্নিকান্ডে প্রায় ১৫ হাজার টাকা ক্ষতিগ্রস্থ হয়েছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে।
Nabiganj---4in1--pic--25--M R munna coRpyস্থানীয় সুত্রে জানা যায়, নবীগঞ্জ-আইনগাঁও সড়কের রুদ্রগ্রাম রোডস্থ সিএনজি ষ্ট্যান্ডে দীর্ঘদিন ধরে পৌর এলাকার নোয়াপাড়া গ্রামের ফারুক মিয়া ও দুলাল মিয়া গংরা ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করে আসছে। সম্প্রতি একই এলাকার মৃত আব্দুল হেকিমের ছেলে সামছু মিয়া ও খনকারীপাড়া গ্রামের বাসিন্দা ছাত্রদল নেতা রায়েছ চৌধুরী গংরা উক্ত ষ্ট্যান্ড জবর দখলের চেষ্টা করে। ব্যর্থ হয়ে তারা সামছু মিয়ার বাড়ির সামনে ওই সড়কে চলাচলরত সিএনজি গাড়ীতে বাধা দিয়ে আটক করে। গতকাল শনিবার দুপুরের দিকে ষ্ট্যান্ডে খবর আসে সামছু, লিংকন ও রায়েছ বরাক নগরস্থ সামছুর বাড়ির সামনে একটি যাত্রীবাহি সিএনজি গাড়ী আটক করে রাখে। এ খবর পেয়ে ষ্ট্যান্ড থেকে ম্যানেজার ও চালকরা ছুটে গেলে সেখানে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে ইটপাটকেল নিক্ষেপের কারনে লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে কাছে যেতে পারেনি। এ সময় সামছুর একটি লাকড়ির ঘরে আগুন দেয়া হয়। সামছুর লোকজন দাবী সিএনজির চালক ও ম্যানেজার তার বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে। অপর পক্ষ বলছে সামছুর লোকজন তার লাকড়ীর ঘরে আগুন দিয়ে প্রতিপক্ষের উপর দোষ চাপানোর চেষ্টা করে।
ঘটনা খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার শাহজাহান সিরাজের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় পুলিশ ফয়জুর রহমান নামের এক সিএনজি চালককে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে নবীগঞ্জ দমকল বাহিনীর লোকজন দ্রুত ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছে। এদিকে সংঘর্ষে গুরুতর আহত নোয়াপাড়া গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে তোফাজ্জল ইসলাম লিংকন (২৮) ও ফারুক মিয়ার ছেলে হেলাল আহমদ (২৪)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com