বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

এতিমদেরকে কারিগরি শিক্ষায় শিক্ষিত করতে হবে-সমাজকল্যাণ মন্ত্রী

  • আপডেট টাইম বুধবার, ২৫ মার্চ, ২০১৫
  • ৪৬৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী এমপি বলেছেন, এতিমদেরকে পড়াশোনার পাশাপাশি কারিগরি শিক্ষায় শিক্ষিত করতে হবে। এতে তারা সহজে স্বাবলম্বী হবে। এতিমদের উন্নয়ন হলে দেশের উন্নয়ন হবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এ ব্যাপারে এগিয়ে আসতে হবে। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ উপজেলার বদরদী গ্রামে সায়েম উদ্দিন এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার ২৫ বছর পূর্তি উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, বর্তমান সরকার এতিমদের পাশাপাশি সমাজের অনগ্রসর জনগোষ্ঠীর জন্য ব্যাপক কার্যক্রম গ্রহণ করেছে।
দাইমুদ্দিন এতিমখানা ও হাফিজিয়া মাদরাসার প্রতিষ্টাতা চেয়ারম্যান মেম্বার অব বৃটিশ এ্যাম্পায়ার আলহাজ্ব গোলাম মোস্তফা চৌধুরী (এমবিই) এর সভাপতিত্বে ও কেন্দ্রীয় ছাত্র সমাজের সদস্য স্বপন চৌধুরীর পরিচালনায় অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্টাতা পরিবারের সদস্য হবিগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ডাঃ মুশফিক হোসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন জেলা জাপার সভাপতি এমএ মুনিম চৌধুরী বাবু এমপি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুর রউফ, হবিগঞ্জ ডায়াবেটিক এসোসিয়েশনের সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ লুৎফর রহমান, পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, সহকারী পুলিশ সুপার সাজিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী ও অফিসার ইনর্চাজ মোঃ লিয়াকত আলী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ারুর রহমান, প্রাক্তণ চেয়ারম্যান আব্দুল হাই, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আমিনুল ইসলাম সুমন, সাবেক ছাত্রলীগ নেতা লন্ডন প্রবাসী ও বিশিষ্ট সমাজ সেবক জুনেদ আহমদ চৌধুরী প্রমূখ। সমাজ কল্যাণ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলী বেলা সাড়ে ১১ টায় অনুষ্টানস্থলে পৌছুলে প্রতিষ্টানের ছাত্র, শিক্ষকসহ অন্যান্য অতিথিবৃন্দ তাকে অভ্যর্থনা জানান। এ সময় পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। অনুষ্টান শেষে মন্ত্রী এবং অতিথিবৃন্দ ফ্রি মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন। উক্ত মেডিকেল ক্যাম্পে অভিজ্ঞ ডাক্তারগণ প্রায় কয়েক শতাধিক দরিদ্র লোকদের মাঝে চিকিৎসা সেবা ও বিনামুল্যে ঔষধ বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com