বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আউশকান্দিতে যুবদলের দু’গ্র“পের ধাওয়া পাল্টা ধাওয়া ॥ এলাকায় উত্তেজনা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৩
  • ৪২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউপি যুবদলের দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। গতাকাল বুধবার বিকেলে আউশকান্দি হীরাগঞ্জ বাজার হয়ে মহা সড়কের বিভিন্ন স্থানে মোটরসাইকেল শোডাউন দেয় যুবদলের এক অংশের সভাপতি সাইদুল গ্র“প। এর প্রতিবাদে ইউপি যুবদলের অপর অংশের সভাপতি জাকির হোসেন ও ইমাদ উদ্দিনের নেতৃত্বে অর্ধ শতাধিক নেতাকর্মী উত্তেজিত হয়ে সংঘর্ষের প্রস্তুতি নেয়। এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে স্থানীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। এ ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।
জানা যায়, ২০১২ সালের ১৪ সেপ্টেম্বর আউশকান্দি ইউপি যুবদলের কাউন্সিল সম্পন্ন হয়। উক্ত কাউন্সিলে জেলা ও উপজেলার নেতৃবৃন্দের উপস্থিতিতে গোপন ব্যালটের মাধ্যমে কাউন্সিলে জাকির হোসেন মুকিত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ইমাদ উদ্দিন সহ নির্বাচিত কমিটি ঘোষনা করা হয়। এব্যাপারে আউশকান্দি ইউপি যুবদলের সভাপতি জাকির হোসেন মুকিদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অসাংগঠনিক ভাবে কোন কারণ ছাড়াই বির্তকিত ভাবে কাউšিসলের মাধ্যমে নির্বাচিত কমিটিকে উপজেলা যুবদলের কতিপয় নেতা হঠাৎ বিলুপ্ত ঘোষনা করে কাউন্সিলে পরাজিত অপ শক্তিদের দিয়ে একটি পকেট কমিটি করে বিশৃংখলা সৃষ্টি করেন। এ ঘটনায় আমাদের দলীয় ভাব মূর্তি ক্ষুন্ন করার যারা চেষ্টা করছে তাদেরকেই এর দ্বায়ভার নিতে হবে। এ ব্যাপারে সৃষ্ট ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত পৌর যুবদলের সভাপতি মনর উদ্দিন যুগ্ম সাধারন সাম্পাদক মুস্তাক আহমদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন সহ স্থানীয় নেতাকর্মীগণ বলেন, কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত একটি বৈধ কমিটিকে কোন কারণ ও নোটিশ ছাড়া বিলুপ্ত ঘোষনা করা নিয়মনীতির বাহিরে। তবে আমরা সৃষ্ট বিরোধকে নিস্পত্তি করতে সিনিয়র নেতৃবৃন্দের হস্তপে কামনা করি। এ ব্যাপারে অপর গ্র“পের সভাপতি সাইদুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদেরকে বৈধ ভাবে উপজেলা কমিটি অনুমোদন দেয়ায় আমরা আনন্দ মিছিল ও শোডাউন দিয়েছি। উভয় পরে ত্রিমূখী বক্তব্যে আউশকান্দি এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com