বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পুলিশ সুপারের বাসার সামনে ককটেল বিস্ফোরণ ॥ ৩ পথচারী আহত ॥ আটক ৯

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ জানুয়ারী, ২০১৫
  • ৪২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পুলিশ সুপারের বাসভবনের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে গোলাম কিবরিয়া ঝলক নামে এক ছাত্রদল এক নেতাসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে শহরের শায়েস্তানগর এলাকার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। আটক ঝলক হবিগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রদলের আহ্বায়ক। স্থানীয়রা জানায়, দুপুরের দিকে শহরের প্রধান সড়কের শায়েস্তানগর এলাকায় পুলিশ সুপারের বাসভবনের ফটক লক্ষ্য করে দু’টি ককটেল নিক্ষেপ করে Untitled-1 copy.jpgdদুর্বৃত্তরা। একটি ককটেল বিস্ফোরিত হয়ে আল আমিন চৌধুরী (২৭) নামে এক মোটরসাইকেল আরোহীকে আঘাত করলে তিনি মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হন। তাৎক্ষণিক হবিগঞ্জ সদর থানা পুলিশ আল আমিনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে সিলেট এম এ জি উসমানি মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে, বিস্ফোরণের ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায়। এ সময় ঘটনায় জড়িত থাকার অভিযোগে শায়েস্তানগর এলাকার নিজ বাসা থেকে জিকে ঝলককে আটক করা হয়। ঘটনার পর পরই পুলিশ সুপারের বাসভবনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনার নিরাপত্তায় বসানো হয়েছে সিসি ক্যামেরা। এদিকে শায়েস্তাগঞ্জের ঢাকা সিলেট মহাসড়কের অলিপুর atok jolok copyমোড়ে বিএনপির নেতাকমীরা রাত ৯টার দিকে কয়েকটি বাস, ট্রাক ব্যাপক ভাংচুর চালায়। পরে রাস্তায় আগুন দিয়ে অবরোধ করে রাখে বিএনপির নেতাকমীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছুলে অবরোধকারীরা পালিয়ে যায়।
এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার দক্ষিণ সাজ্জাদ ইবনে রায়হান জানান, ককটেল বিস্ফোরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ছাত্রদলের এক নেতাকে আটক করা হয়েছে। জড়িত অন্যদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এদিকে রাতে ঘটনার সাথে জড়িত থাকার অভিযাগে পুলিশ শহরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এনামুল হক খান সুমন, (১৮) আমিনুল ইসলাম (১৮), মোস্তফা মিয়া (৪২), আব্দুল হক (৩০), রিপন হোসেন (২৫), রবিউল হোসেন (২৬) সহ ৯জনকে আটক করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com