মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

প্রধানমন্ত্রী যা যা করবেন

  • আপডেট টাইম শনিবার, ২৯ নভেম্বর, ২০১৪
  • ৪৬১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ১দিনের সরকারী সফরে হবিগঞ্জ আসছেন। আজ বেলা সোয়া ১০টায় তিনি নবীগঞ্জ উপজেলার বিবিয়ানা গ্যাস ফিল্ডে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন। ১০টা ২০ মিনিটে গ্যাস ফিল্ড (শেভররণÑ এর উদ্দেশ্যে যাত্রা করবেন। সাড়ে ১০টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত একে একে তিনি বিবিয়ানা গ্যাস সম্প্রসারণ প্রকল্প, বিবিয়ানা-ধনুয়া ৩৬ ইঞ্চি গ্যাস বিশিষ্ঠ উচ্চচাপ পাইপ সঞ্চালন লাইন, নবীগঞ্জ, ঢাকা-সিলেট জাতীয় মহাসড়ক (এন-২) হাইওয়ে হতে  বিবিয়ানা পাওয়ার প্ল্যান্ট সংযোগ সড়ক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উদ্বোধন, বিবিয়ানা দক্ষিণ ৪০০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্প এর ভিত্তি প্রস্তর স্থাপন, বিবিয়ানা বিদ্যুৎ প্লান্ট-৩(উত্তর ৪০০মেগাওয়াট) এর ভিত্তি প্রস্তর স্থাপন, বিজনাই ব্রীজ নবীগঞ্জ (রসুলগঞ্জ-রইচগঞ্জ-পানিউমদা রাস্তা ৯০.১০০ মিটার গার্ডার আরসিসি ব্রীজ নির্মাণ) ভিত্তি প্রস্তর স্থাপন, নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও পরে নবীগঞ্জ বিবিয়ানা গ্যাস ফিল্ড এলাকায় মত বিনিময় সভায় যোগদান করবেন তিনি। পরে নবীগঞ্জ থকে ১২টা ৫০মিনিটে হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ হেলিপ্যাডে অবতরণ করবেন। যোহরের নামাজের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবনির্মিত হবিগঞ্জ আধুনিক স্টেডিয়াম, হবিগঞ্জ ডায়াবেটিক হাসপাতাল, হবিগঞ্জ নার্সিং ইন্সটিটিউট, হবিগঞ্জ জেলা পরিষদ অডিটরিয়াম ও কমিউনিটি সেন্টার, হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি ভবন, হবিগঞ্জ ফায়ার স্টেশন, আলেয়া জাহির কলেজ, জেলা আনসার ও ভিডিপি অফিস ভবন, বানিয়াচঙ্গ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ উন্নয়ন কার্যক্রম উদ্বোধন করবেন এবং আজমিরীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ও শাহজীবাজার ৩৩০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার প্ল্যান্ট এর ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। পরে বিকেলে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দিবেন। জনসভায় বর্তমান সরকারে আরো কয়েকজন মন্ত্রী, প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয়, সিলেট বিভাগীয় ও হবিগঞ্জ জেলার বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।
গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে আনসার ক্যাম্পে জেলা প্রশাসনের উদ্যোগে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে জেলা প্রশাসক জয়নাল আবেদীন জানান, প্রধানমন্ত্রীর সফরকে নির্বিঘœ করতে প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এছাড়া জেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত জনসভা সফল করতে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে অপর এক সংবাদ সম্মেলনে বলা হয়।
এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জেলাজুরে বিরাজ করছে এক উৎসব মূখর পরিবেশ। সবার মুখে মুখে শুধু একই কথা আমরা বার বার নৌকায় ভোট দিচ্ছি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা সরাসরি দেখতে পারিনি। এবার আমাদের আশা পূরণ হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com