সোমবার, ১০ মে ২০২১, ১১:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ পবিত্র শব-ই-কদর নয় সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণে এমপি আবু জাহির নবীগঞ্জে জাহির হত্যার মামলা ॥ ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামীদের গোপন বৈঠক ‘হৃদ্যতা হবিগঞ্জ’র দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা বিতরণ শহরের শায়েস্তানগরে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পদক উজ্জ্বল সরদারকে আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য মনোনীত নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বী ওয়াহিদ চৌধুরী আর নেই সুশীল সমাজ, এতিম ও শিক্ষার্থীদের সম্মানে নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে ছুরিকাঘাতে নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে নবীগঞ্জে নুরানী মার্কেটে মহিলা ক্রেতাকে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ ॥ এলাকায় উত্তেজনা
কিবরিয়া হত্যা মামলার চার্জশীট থেকে মেয়র জিকে গউছের নাম প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

কিবরিয়া হত্যা মামলার চার্জশীট থেকে মেয়র জিকে গউছের নাম প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ॥ সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলার চার্জশিট থেকে পৌর মেয়র ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক জি কে গউছের নাম প্রত্যাহারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। গতকাল বুধবার সকালে শহরের ৩ কিলোমিটার এলাকা জুড়ে মানববন্ধনে জনপ্রতিনিধি, ব্যবসায়ী, রাজনীতিবিদ ও স্থানীয় লোকজন অংশ নেয়। সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত হবিগঞ্জ পৌরবাসীর উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচীতে শহরের চৌধুরী বাজার খোয়াইমুখ, কালীবাড়ী, তিনকোনা পুকুরপাড়, দূর্জয় স্মৃতিসোধ, সদর থানা, সার্কিট হাউজ, পৌরসভা, চিড়িয়াখানা রোড ও শায়েস্তানগর পয়েন্টে মানববন্ধনে অংশ নিতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ঢল নামে। মানববন্ধনে মহিলাদের উপস্থিতি ছিল লক্ষনীয়। পরে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।
শহরের বিশিষ্ট মুরুব্বি সরদার শহিদুর রহমান লাল মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, মোঃ রঙ্গু মিয়া, হাজী আমীর আলী, হাজী ফিরোজ মিয়া, রজব আলী মুন্সি, হাজী আব্দুর রহিম, আমীর আলী, গোলাম ওয়াদুদ ফারুক, সোনা মিয়া সরদার, মোঃ জাহির মিয়া, কাজী কামরুল আহমেদ, হাজী সবুজ আলী, কাদির মিয়া, কাউন্সিলর নুর হোসেন, মোঃ নুর উদ্দিন, হিরা লাল দাস, গোপাল ঘোষ, কাউন্সিলর আলমগীর হোসেন, এডভোকেট মহিবুর রহমান, সাবেক কমিশনার শামছুল হুদা, সুনিল গোপ, ছুরত আলী, আব্দুল মতলিব, সিরাজ মিয়া, নুুরল ইসলাম নানু, এম জি মুহিত, কাউন্সিলর মাহবুবুল হক হেলাল প্রমূখ। বক্তারা বলেন হবিগঞ্জ পৌরসভাকে একটি আধুনিক নগরীতে ও যুগোপযোগী শহর হিসেবে গড়ে তুলতে মেয়র জি কে গউছ দিন রাত অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। তার উন্নয়নের অগ্রযাত্রাকে প্রতিহত করতে মামলার নামে হয়রানী করছে একটি প্রভাবশালী মহল। বক্তাগণ অবিলম্বে মেয়র জি কে গউছের নাম এই চার্জশিট থেকে প্রত্যাহার করার দাবী জানান। অন্যথায় ৩০ তারিখের পরে হবিগঞ্জে লাগাতার হরতাল কর্মসূচী পালন  করা হবে। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আনোয়ার আলী, রফিক মিয়া, মন্নর আলী সরদার, তাহির আলী, আফতাব উদ্দিন ফরহাদ, কাউন্সিলর আব্দুল আওয়াল মজনু, অধ্যক্ষ ফরিদ আহমেদ, মারাজ মিয়া, আব্দুল আলী, শাহ কমর উদ্দিন আহমেদ, আব্দুর রশিদ, হাজী নানু মিয়া, আইরিন আক্তার, শান্তিরানী দাস, খেলন বিবি, লুৎফা বেগম, নাহার আক্তার, আবুল কালাম, মেঃ আরব আলী প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com