শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুর আইন শৃংখলা কমিটির সভা চেয়ারম্যান আলাউদ্দিন ও কামালকে মামলা থেকে অব্যাহতির দাবি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ অক্টোবর, ২০১৪
  • ৪১৩ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ সুষ্টু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিনকে মামলা থেকে অব্যাহতি দেয়ার দাবি জানিয়েছেন উপজেলা আইন শৃংখলা কমিটির সকল সদস্য। সোমবার মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত আইন শৃংখলা কমিটির সভায় এ দাবি জানানো হয়। সভায় উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফজলে আকবর মোঃ শাহজাহান, পৌর মেয়র হিরেন্দ্র লাল সাহা, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, মহিলা ভাইস চেয়ারম্যান এড. সুফিয়া আকতার হেলেন, অফিসার ইনচার্জ (তদন্ত) কে.এম.আজমিরুজামান, প্রেসক্লাবের সভাপতি আলাউদ্দিন আল রনি, চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, মাহবুবুর রহমান সোহাগ, মীর খুরশেদ আলম, আতিকুর রহমান, সফিকুল ইসলাম, পারভেজ চৌধুরী, সামসুল ইসলাম মামুন, খাইরুল হোসাইন মনু, সাহাব উদ্দিন, সদস্য সৈয়দ গিয়াছুল হোসাইন, আব্দুর নূর, সুকোমল রায় প্রমূখ।
সভায় ধর্মঘর ইউনিয়নের চেয়ারম্যান সামসুল ইসলাম কামালকে গাছ চুরির মামলা থেকে অব্যাহতি দেয়ার দাবি জানানো হয়। উল্লেখ আলাউদ্দিনের বিরুদ্ধে আতœহত্যার প্ররোচনার অভিযোগে এবং সামসুল ইসলাম কামালের বিরুদ্ধে গাছ চুরির অভিযোগে থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com