শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

কিবরিয়া হত্যা মামলায় ১ শ্যোন এ্যারেস্ট ॥ মুফতি হান্নান ১ দিনের রিমান্ডে

  • আপডেট টাইম বুধবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৪
  • ৪৩৭ বা পড়া হয়েছে

আবু হাসিব খান চৌধুরী পাবেল ॥ সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় অন্য মামলায় কারাগারে থাকা ১ আসামীকে শ্যোন এ্যারেস্ট দেখিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি’র জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মেহেরুন নেছা। আসামী ১ জন হলেন- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কোণাগাঁও গ্রামের আবু ইউসুফের ছেলে মোঃ দেলোয়ার হোসেন রিপন (২৬)। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম রোকেয়া বেগমের আদালতে হাজির হয়ে মেহেরুন নেছা আসামীদের শ্যোন এ্যারেস্ট এর আবেদন জানালে বিচারক তা মঞ্জুর করেন। এ ছাড়া ওই মামলার আসামী মুফতি হান্নানকে ঢাকা কেন্দ্রীয় কারাগার গেইটে জিজ্ঞাসাবাদের জন্য মেহেরুন নেছার আবেদনের পরিপ্রেক্ষিতে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন একই আদালত। হবিগঞ্জ আদালতের কোর্ট ইন্সপেক্টর সাইফুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
কিবরিয়া হত্যা মামলার আইনজীবী এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু জানান, কিবরিয়া হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে হুজি নেতা মুফতি আব্দুল হান্নান, দেলোয়ার হোসেন রিপন ও ফরিদ আহমেদ ওরফে শওকত ওসমানকে গ্রেপ্তার ও রিমান্ডের আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানী শেষে বিজ্ঞ বিচারক উক্ত মালায় হুজি নেতা মুফতি আব্দুল হান্নানকে জেল গেইটে জিজ্ঞাসাবাদের জন্য ১ দিনের রিমান্ড ও দেলোয়ার হোসেন রিপনকে গ্রেপ্তারের নির্দেশ দেন। ফরিদ আহমেদ ওরফে শওকত ওসমান আদালতে হাজির না হওয়ায় তার ব্যাপারে কোন সিদ্ধান্ত দেয়া হয়নি। তবে এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা মেহেরুনন্নেছা সাংবাদিকদের সাথে কথা বলতে অপারগতা প্রকাশ করেন।
প্রসঙ্গত, ২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জ সদর উপজেলার বৈদ্যের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জনসভা শেষে বের হওয়ার পথে গ্রেনেড হামলার শিকার হন সাবেক অর্থমন্ত্রী ও তখনকার এমপি শাহ এএমএস কিবরিয়া। এই নির্মম হামলায় তিনি গুরুতর আহত হলে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পর রক্তক্ষণজনিত কারণে মারা যান। এই হামলায় আরও নিহত হন, তার ভাতিজা শাহ মঞ্জুরুল হুদা, আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম, আবুল হোসেন ও সিদ্দিক আলী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com