বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধারের ঘটনায় ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের লাখাইয়ে উদ্ধারকৃত অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে শহরে ভুল চিকিৎসায় নারী মৃত্যুপথযাত্রী ॥ ডাঃ এসকে ঘোষসহ ৫ জনের বিরুদ্ধে মামলা নবীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রার্থীর জন্য আইন সমান থাকবে-জেলা প্রশাসক জাপা নেতা বুলবুল চৌধুরী ব্যক্তিগত সফরে যুক্তরাজ্যে যাচ্ছেন নবীগঞ্জের ইনাতগঞ্জ ও দীঘলবাক ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ তেঘরিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত ১০ বিগত দিনে আমার উপর অর্পিত দ্বায়িত্ব সততা ও নিষ্টার সঙ্গে পালন করেছি-সৈয়দ শাহজাহান বাহুবলে নির্বাচন উপলক্ষ্যে মতমিনিময় সভা অনুষ্ঠিত সপ্তাহব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে নবীগঞ্জে পুষ্টি সপ্তাহ উদযাপন

নসরতপুরে মাইক্রোবাস চালককে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে মারধোর করার অভিযোগ ॥ সড়ক অবরোধ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার নসরতপুরে মাইক্রোবাস চালক ফরহাদকে ট্রাফিক পুলিশে মারধোর করার অভিযোগে সড়ক অবরোধ করেছে শ্রমিকরা। গতকাল সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। এরকম একটি ঘটনা নিয়ে শ্রমিকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। জানা যায়, গতকাল ওই সময় চালক ফরহাদ মিয়া (৩০) মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৫-৪৮৩০) নিয়ে হবিগঞ্জ আসার পথে ওই এলাকায় কতিপয় ট্রাফিক সার্জেন্ট তাকে আটক করে কাগজপত্র দেখতে চান। কাগজপত্র সঠিক আছে বলার পরও তার কাছে উৎকোচ দাবি করে। এ নিয়ে ফরহাদ ও ট্রাফিক পুলিশের মাঝে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ট্রাফিক পুলিশ ধাক্কা দিয়ে তাকে ফেলে দিলে পেছন থেকে আসা একটি পিকআপ তার পায়ের ওপর দিয়ে চলে যায়। এতে তার পায়ে আঘাত পায়। খবরটি ছড়িয়ে পড়লে তারা সাব রেজিস্ট্রার অফিসের সামনে সড়ক অবরোধ করে। এক পর্যায়ে দুই পাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।
শ্রমিকদের অভিযোগ, শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জের ট্রাফিক পুলিশরা প্রায়ই তাদের গাড়ি আটকে চাঁদাবাজি করে। এরপরও প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছে না। যার ফলে তাদের দৌরাত্ম বাড়ছে। কিন্তু বিষয়টি অস্বীকার করেছে ট্রাফিক পুলিশরা। ব্যারিকেডের ফলে ঘন্টাখানেক যানবাহন চলাচল বন্ধ থাকে।
খবর পেয়ে সদর থানার ওসি (তদন্ত) মুসলেহ উদ্দিনসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের নিয়ন্ত্রণে আনতে পারেননি। পরে উর্ধ্বতন কর্মকর্তা ওই ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ^াস দিলে পরিস্থিতি শান্ত হয়। গুরুতর আহত অবস্থায় ফরহাদকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com