শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস চুনারুঘাটে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর মাজার জিয়ারত পৌর এলাকার অটোরিক্সা চালকদের যাচাই বাছাই কার্যক্রম ও তামাক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত জুমার খুৎবায় হাফেজ আমিনুল হক ॥ দুযকের আগুন থেকে রক্ষা পেতে হলে সন্তানদেরকে মক্তব ও মসজিদে পাঠান জেলা আইনজীবি সমিতির শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান বিচারপতি-ওবায়দুল হাসান ॥ অধিকার বঞ্চিত মানুষের কল্যাণ নিশ্চিত করতে কাজ করুন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৫ নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী সাজু মিয়া গ্রেপ্তার উপজেলা নির্বাচন বর্জনের আহবানে জেলা বিএনপির লিফলেট বিতরণ

বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১১ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে উপজেলা নির্বাচন অফিস। কোথাও কোন ধরনের নির্বাচনী আচরণবিধি লংঘন করা হলে তাৎক্ষনিক ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন বানিয়াচং উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সৈয়দ কামাল হোসেন। গতকাল সোমবার (২২ এপ্রিল) বানিয়াচং সদরসহ বেশ কয়েকটি এলাকা পরিদর্শন করে তিনি স্থানীয় ভোটারদের সাথে আলাপকালে জানান সুষ্ঠু, নিরেপক্ষ এবং আনন্দঘন পরিবেশে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটারগণ যেন তাদের নিজ নিজ পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন সেই পরিবেশ বজায় রাখবে নির্বাচন কমিশন। কোথাও নির্বাচনী আচরণবিধি লড়ঘন করা হলে তাৎক্ষনিক সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। একটি সুন্দর নির্বাচনের পরিবেশ বজায় রাখতে সকল প্রার্থী ও বানিয়াচংয়ের সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতাও চেয়েছেন নির্বাচন অফিসার সৈয়দ কামাল হোসেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, সাবেক চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান এবং উপজেলা আওয়ামীলীগ সভাপতি আমীর হোসেন।
ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ফারুক আমিন, কৃষ্ণ দেব, আশরাফ হোসেন খান, সৈয়দ নাছিরুল ইমাম, এসএম সুরুজ আলী, প্রিয়তোষ রঞ্জন দেব, মোঃ আশিক মিয়া এবং তাফাজ্জুল হক। মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতা করছেন জাহেনারা আক্তার বিউটি, শিউলী রাণী দাস এবং মুক্তা রানী দাশ (প্রিয়া)।
বানিয়াচং উপজেলায় মোট ভোটার সংখ্যা রয়েছে ২লাখ ৭৮ হাজার ৯শ ৮জন। তন্মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১লাখ ৪১ হাজার ১শ ৩২জন এবং মহিলা ভোটারের সংখ্যা ১ লাখ ৩৭ হাজার ৭শ ৭৬জন। মোট ভোট কেন্দ্র রয়েছে ১শ ৬টি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com