বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বানিয়াচঙ্গে স্ত্রী-শ্বশুরের প্রতি অভিমান করে হাবিবের বিষপানে আত্মহত্যা

  • আপডেট টাইম শুক্রবার, ৫ সেপ্টেম্বর, ২০১৪
  • ৪০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গে শ্বশুর টাকা আত্মসাতের চেষ্টা করায় জামাতা বিষপানে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বানিয়াচঙ্গ উপজেলার জাতুকর্ণপাড়ায়।
পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় বছর খানেক পূর্বে বানিয়াচঙ্গ উপজেলার জাতুকর্ণপাড়ার মনজুল উল্লার ছেলে হাবিব উল্লার (২৫) সাথে একই গ্রামের নবীনাজ মিয়ার মেয়ে সাফিয়া বেগমের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক থাকার সুবাদে আনুষ্টানিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে সুখেই কাটছিল তাদের দাম্পত্য জীবন। প্রায় ৩ মাস পূর্বে হাবিব তার স্ত্রীর পরামর্শে বিদেশ যাওয়ার জন্য তার একটি হাসেঁর ফার্ম বিক্রির করে দেড় লাখ টাকা তার শ্বশুর নবীনাজ মিয়ার নিকট জমা দেয়। হাবিবের একমাত্র উপার্জনের উৎস হাঁসের ফার্ম বিক্রির টাকা জমা দেওয়ার পর অনেকটা বেকার হয়ে পড়ে হাবিব। এদিকে শ্বশুরকে বিদেশ যাওয়ার ব্যাপারে চাপ প্রয়োগ করলে শ্বশুড় বিভিন্ন অজুহাতে সময় কর্তন করতে থাকে। এনিয়ে প্রায়ই তার স্ত্রী সাফিয়ার সাথে তার কথা কাটাকাটি হয়। আনুমানিক ২০দিন আগে স্বামীর সাথে কথা কাটাকাটি করে সে তার বাপের বাড়ি চলে যায়।
SAM_2642নিহত হাবিবের বড় ভাই আজিজুল সাংবাদিক ও পুলিশকে জানায়, সাফিয়াকে স্বামীর বাড়িতে ফিরিয়ে আনতে অনেকবার চেষ্টা করা হলেও সে আসতে চায়নি। হাবিবের দেয়া দেড় লাখ টাকা ফিরিয়ে আনতে চাইলে তার শ্বশুর টাকা দিতে অস্বীকার করে। তিনি আরও জানান, সাফিয়া বেশ কিছুদিন ধরে এক মেম্বারের সাথে পরকীয়া প্রেমে আসক্ত হয়ে পড়ে। এদিকে গতকাল বৃহস্পতিবার ওই বিষয়টি সালিশে নিষ্পত্তি হওয়ার জন্য চৌধুরীপাড়া ব্র্যাক অফিসে ব্র্যাক কর্মকর্তাদের সহযোগিতায় ও এলাকার বিশিষ্ট মুরুব্বীদের নিয়ে বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু উক্ত বৈঠকে এলাকার বেশ কয়েকজন মুরুব্বী অনুপস্থিত থাকার কারণে সালিশের পরবর্তী তারিখ ধার্য্য হয়।
এ অবস্থায় হাবিব হাতে বিষ নিয়ে তার শ্বশুরালয়ে গিয়ে বিষয়টি শেষ করার জন্য চেষ্টা করে। এ সময় ওই মেম্বারসহ শ্বশুরালয়ের লোকজন তাকে অপমান করে তাড়িয়ে দেয়। এ অবস্থায় হাবিব বিষপান করে বাড়িতে এসে ছটফট করতে থাকলে পরিবারের লোকজন তাকে প্রথমে বানিয়াচঙ্গ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। রাত অনুমান ৮টায় সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। তার মৃত্যুর কথা শোনার পর হাসপাতালে আসা তার পরিবারের লোকজন কান্নায় ভেঙ্গে করে। নিহতের স্বজনদের আহাজহারিতে হাসপাতাল চত্ত্বরে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়।
খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার এসআই ইকবাল বাহার এসে লাশটির সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com