শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

উন্নয়নের চেক বিতরণকালে এমপি আবু জাহির ॥ আইটি সেক্টরে হবিগঞ্জের তরুণ প্রজন্মকে শক্তিশালী করতে হবে

  • আপডেট টাইম বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, ঘুম, নামাজ ও খাবার ছাড়া দিনের বাকী সময় জনগণের কাজে নিয়োজিত থাকি। মানুষের আশা-আকাঙ্কার প্রতি সম্মান রেখে দায়িত পালন করি; কারণÑ হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলাবাসী আমাকে টানা চারবার তাঁদের পবিত্র আমানত ভোট দিয়েছেন। তিনি গতকাল হবিগঞ্জ সদর উপজেলায় গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ, কৃষি বিশ্ববিদ্যালয় ও শেখ কামাল আইটি ট্রেনিং-এন্ড-ইনকিউবেশন-সেন্টার বাস্তবায়নের প্রসঙ্গ টেনে সংসদ সদস্য বলেন, দিনরাত পরিশ্রম করে হবিগঞ্জকে একটি আলোকিত অঞ্চলে পরিণত করেছি। এলাকায় উন্নয়নের পাশাপাশি সকল পর্যায়ের মানুষ যেন নিরাপদে থাকেন এবং দাঙ্গা-হাঙ্গামা থেকে বেঁচে থাকেন তা নিশ্চিতের জন্য কাজ করে যাচ্ছি। আইটি সেক্টরে দক্ষতা অর্জনের মধ্য হবিগঞ্জের তরুণ প্রজন্ম যেন শক্তিশালী হয় তার জন্য উদ্যোগ নিয়েছি। যার ফলে দেশের মাত্র ১৪টি জেলার মধ্যে হবিগঞ্জেও একটি আইটি প্রশিক্ষণ কেন্দ্র এনেছি। অন্যদিকে, স্বাস্থ্য, শিক্ষা ও যোগাযোগসহ সকল ক্ষেত্রের উন্নয়নে ব্যাপক কাজ করেছি। এ অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামী দিনেও কাজ করব ইনশাল্লাহ। এজন্য সকলের সহযোগিতা চাই। এর আগে বক্তব্যের শুরুতেই এমপি আবু জাহির চতুর্থবার বিজয়ী হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। অনুষ্ঠানে এমপি আবু জাহির হবিগঞ্জ সদর উপজেলায় ৬৯টি প্রকল্পের মাধ্যমে ৪৫ লাখ টাকার উন্নয়ন চেক বিতরণ করেছেন। পরে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভায় প্রধান উপদেষ্টার বক্তব্য রাখেন। পৃথক সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেনÑ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রঞ্জন চন্দ্র দে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোতালিব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল মুকিত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ ছাদ বিন জাহাঙ্গীর, সদর মডেল থানার পরিদর্শক মোসলেহ উদ্দিন আহমেদ প্রমুখ।
এর আগে এমপি আবু জাহির উপজেলা পরিষদ চত্ত্বরে পৌঁছলে চতুর্থবার নির্বাচিত হওয়ায় উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এসব অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যসহ বিভিন্ন দপ্তরের প্রধানরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com