বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ শহর রণক্ষেত্র ॥ পুলিশ সাংবাদিকসহ আহত অর্ধ শতাধিক ॥ দোকান ও মোটর সাইকেল ভাংচুর তুচ্ছ ঘটনা নিয়ে বন্ধুত্বে ফাটল ॥ থুথু ফেলার জের ॥ নবীগঞ্জে জনসম্মুখে কলেজ ছাত্র তাহসিনকে ছুরিকাঘাতে হত্যা নবীগঞ্জ পৌরসভার উদ্যোগে একুশে বইমেলা ২য় দিন অতিবাহিত নারীদের খেলাধূলায় এমপি আবু জাহির এর অনুদান আজমিরীগঞ্জে বাঁধ সংস্কারে ধীর গতি ॥ কৃষকদের শঙ্কা আর ক্ষোভ হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসা কার্যক্রম দেখে উদ্বেগ প্রকাশ করলেন মানবাধিকার চেয়ারম্যান কামাল উদ্দিন শায়েস্তাগঞ্জে হপবিস’র বার্ষিক সাধারণ সভায় ॥ বোর্ডের সভাপতি মিজানুর রহমান চকদার সচিব এমদাদুল ইসলাম সোহেল বানিয়াচংয়ে মাসিক আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত আইন-শৃংখলার উন্নয়নে সকলকে এক সাথে কাজ করতে হবে-এমপি রুয়েল হবিগঞ্জে শিশু-কিশোর চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ রাষ্ট্রপতির পুলিশ পদক পেলেন হবিগঞ্জের কৃতি সন্তান এসপি নূরুল আমীন

হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্র ইনক এর জাঁকজমকপূর্ণ থ্যাঙ্কস গিভিং উদযাপন

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে শেষ হল বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশনের থ্যাঙ্কস গিভিং ও ফ্যামিলি নাইটস। এসোসিয়েশনের সভাপতি আবু সাঈদ চৌধুরী কুটি এবং সাধারণ সম্পাদক এম আহমেদ ফয়সলের সুযোগ্য নেতৃত্বে নিউইয়র্কের একটি অভিজাত হলে (ঔঙণঅ ঐঅখখ) একটি সুন্দর এ সফল ঞযধহশং এরারহম ঘরমযঃ উদযাপিত হল। প্রতি বছরের ন্যায় এবারও বিপুল সংখ্যক বৃন্দাবন কলেজের সাবেক শিক্ষার্থী তাদের পরিবার পরিজন নিয়ে ঞযধহশং এরারহম উরহহবৎ উপভোগ করেন। অনুষ্ঠানে আগত সকল অতিথিবৃন্দকে স্বাগত জানান অনুষ্ঠানের আহবায়ক শফি উদ্দিন তালুকদার ও সদস্য সচিব মাসুম আবেদীন। এ সময় সম্মানিত সদস্য শাহ্ মোঃ সাদেক, ইব্রাহিম খলিল বারোভুইয়া রিজু, জায়েদুল মোহিত খান এবং অ্যাডভোকেট রহিম শেখ উপস্থিত ছিলেন। একটি ব্যতিক্রমধর্মী নৃত্যের মাধ্যমে এবারের অনুষ্ঠানটি সুচনা করা হয়। এ প্রজন্মের দুজন নৃত্যশিল্পী নিশাদ ও তার সহপাঠী একটি চমৎকার নৃত্য পরিবেশন করেন। এবারের অনুষ্ঠানে প্রথম বারের মত বিশজন দম্পতিকে ঝঢ়বপরধষ এরভঃ প্রদান করা হয়। উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য এটর্নী মঈন চৌধুরী, অ্যাডভোকেট নাসির উদ্দিন, নারায়ন দেব রায়, ফজলুর রহমান চৌধুরীসহ এলামনাই এসোসিয়েশনের সকল সদস্যের উপস্থিতিতে ঞটজকঊণ কাটা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন শাহ মোঃ সাদেক, মোঃ এম উদ্দিন আলমগীর, ইব্রাহিম খলিল বারোভুইয়া, জায়েদুল মোহিত খান, অধ্যাপক আব্দুর রহমান, মিয়া মোঃ আসকির, আশিকুজ্জামান লিটন, মোঃ আব্দুল ওয়াহেদ, মোঃ আবুল কাসেম, রাসেল কবির, জুয়েল ভুইয়া (ঘণচউ), সুকান্ত দাস হরে, পদ্মা রানী, আসুপ্তা খানম রাখি, আবুল কালাম আজাদ টিপু, রাজিব আহমেদ, শেখ মোস্তাফা কামাল, নোভেল আমিন, তুহিন তালুকদার, মোঃ আব্দুল আহাদ প্রমুখ। অনুষ্ঠানে অনেক মুখরোচক খাবারের আয়োজন ছিল। খাবারের প্রধান আকর্ষণ ছিল টার্কি। অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল চ্যানেল আই সেরা কন্ঠের শশী। তার মনোমুগ্ধকর গানের পরিবেশনা অনুষ্ঠানকে একটি অন্য মাত্রায় নিয়ে যায়। সবশেষে একটি র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র-এর অঢ়ঢ়ষব ডধঃপয টি জিতে নেন এলামনাই’র অন্যতম সদস্য মিয়া মোঃ আসকির।
উল্লেখ্য, অনুষ্ঠানের শেষের দিকে নির্বাচন কমিশন আগামী ২০২৪-২০২৫ সালের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। নবগঠিত কমিটির সভাপতি জায়েদুল মোহিত খান ও সাধারণ সম্পাদক সুকান্ত দাস হরে।
সবশেষে সম্মানিত সভাপতি উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com