মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশন যুক্তরাষ্ট্র ইনক এর জাঁকজমকপূর্ণ থ্যাঙ্কস গিভিং উদযাপন

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৬৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে শেষ হল বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশনের থ্যাঙ্কস গিভিং ও ফ্যামিলি নাইটস। এসোসিয়েশনের সভাপতি আবু সাঈদ চৌধুরী কুটি এবং সাধারণ সম্পাদক এম আহমেদ ফয়সলের সুযোগ্য নেতৃত্বে নিউইয়র্কের একটি অভিজাত হলে (ঔঙণঅ ঐঅখখ) একটি সুন্দর এ সফল ঞযধহশং এরারহম ঘরমযঃ উদযাপিত হল। প্রতি বছরের ন্যায় এবারও বিপুল সংখ্যক বৃন্দাবন কলেজের সাবেক শিক্ষার্থী তাদের পরিবার পরিজন নিয়ে ঞযধহশং এরারহম উরহহবৎ উপভোগ করেন। অনুষ্ঠানে আগত সকল অতিথিবৃন্দকে স্বাগত জানান অনুষ্ঠানের আহবায়ক শফি উদ্দিন তালুকদার ও সদস্য সচিব মাসুম আবেদীন। এ সময় সম্মানিত সদস্য শাহ্ মোঃ সাদেক, ইব্রাহিম খলিল বারোভুইয়া রিজু, জায়েদুল মোহিত খান এবং অ্যাডভোকেট রহিম শেখ উপস্থিত ছিলেন। একটি ব্যতিক্রমধর্মী নৃত্যের মাধ্যমে এবারের অনুষ্ঠানটি সুচনা করা হয়। এ প্রজন্মের দুজন নৃত্যশিল্পী নিশাদ ও তার সহপাঠী একটি চমৎকার নৃত্য পরিবেশন করেন। এবারের অনুষ্ঠানে প্রথম বারের মত বিশজন দম্পতিকে ঝঢ়বপরধষ এরভঃ প্রদান করা হয়। উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য এটর্নী মঈন চৌধুরী, অ্যাডভোকেট নাসির উদ্দিন, নারায়ন দেব রায়, ফজলুর রহমান চৌধুরীসহ এলামনাই এসোসিয়েশনের সকল সদস্যের উপস্থিতিতে ঞটজকঊণ কাটা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন শাহ মোঃ সাদেক, মোঃ এম উদ্দিন আলমগীর, ইব্রাহিম খলিল বারোভুইয়া, জায়েদুল মোহিত খান, অধ্যাপক আব্দুর রহমান, মিয়া মোঃ আসকির, আশিকুজ্জামান লিটন, মোঃ আব্দুল ওয়াহেদ, মোঃ আবুল কাসেম, রাসেল কবির, জুয়েল ভুইয়া (ঘণচউ), সুকান্ত দাস হরে, পদ্মা রানী, আসুপ্তা খানম রাখি, আবুল কালাম আজাদ টিপু, রাজিব আহমেদ, শেখ মোস্তাফা কামাল, নোভেল আমিন, তুহিন তালুকদার, মোঃ আব্দুল আহাদ প্রমুখ। অনুষ্ঠানে অনেক মুখরোচক খাবারের আয়োজন ছিল। খাবারের প্রধান আকর্ষণ ছিল টার্কি। অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল চ্যানেল আই সেরা কন্ঠের শশী। তার মনোমুগ্ধকর গানের পরিবেশনা অনুষ্ঠানকে একটি অন্য মাত্রায় নিয়ে যায়। সবশেষে একটি র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র-এর অঢ়ঢ়ষব ডধঃপয টি জিতে নেন এলামনাই’র অন্যতম সদস্য মিয়া মোঃ আসকির।
উল্লেখ্য, অনুষ্ঠানের শেষের দিকে নির্বাচন কমিশন আগামী ২০২৪-২০২৫ সালের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। নবগঠিত কমিটির সভাপতি জায়েদুল মোহিত খান ও সাধারণ সম্পাদক সুকান্ত দাস হরে।
সবশেষে সম্মানিত সভাপতি উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com