সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

এডভোকেট শেখ ইলিয়াস আর নেই বিভিন্ন মহলের শোক প্রকাশ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ১১৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের বাদে রায়ঘর গ্রামের বাসিন্দা ও হবিগঞ্জ আইনজীবী সমিতির সিনিয়র সদস্য, কবি ও সাহিত্যিক শেখ মোঃ ইলিয়াস মিয়া (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন) তিনি গত ১২ নভেম্বর রবিবার দুপুর ১২টায় সিলেট একটি প্রাইভেট হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুমের জানাযার নামাজ পরদিন ১৩ নভেম্বর সকাল ১১টায় নিজ গ্রামে অনুষ্ঠিত হয়। এতে দলমত নির্বিশেষে সহস্রাধিক মুসল্লিরা অংশ গ্রহণ করেন। মৃত্যুকালে তিনির ১ ছেলে ১ মেয়ে, স্ত্রী সহ ভাই বোন অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান।
তার আকষ্মিক মৃত্যুতে হবিগঞ্জ বারের আইনজীবী সহকর্মীসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের জানাযার নামাযে অংশ গ্রহণ করে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপণ করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপণ করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, জেলা বারের আইনজীবীসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাহিত্যিক সংগঠনের নেতৃবৃন্দ। জীবদ্দশায় তিনি শিক্ষকতা, সাংবাদিকতা, কবি সাহিত্যিক হিসেবে সমাজে অতি সুনাম অর্জন করেছেন। শেষ পর্যায়ে হবিগঞ্জ আদালতে একজন সিনিয়র আইনজীবী হিসেবে দক্ষতার সহিত দায়িত্ব পালণ করে গেছেন। তাঁর রচিত অসংখ্য ছড়া, কবিতা রয়েছে। এছাড়া রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক বিভিন্ন সংগঠনের সংগঠক ও ছিলেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com