রবিবার, ১২ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

গনসংযোগকালে এমপি প্রার্থী মর্ত্তুজা হাসান ॥ আগামীর স্মার্ট দেশ নির্মাণে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

  • আপডেট টাইম সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ৭০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মর্ত্তুজা হাসান গতকাল আজমিরীগঞ্জ বাজারসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন।
এ সময় তিনি বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও সরকার গঠন করলে সামাজিক ভাতার পরিমান ও আওতা আরো বাড়ানো হবে। প্রধানমন্ত্রী বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করছেন। এখনও যারা ভাতা পায়নি, তাদেরও ভাতা প্রদানের জন্য তালিকাভুক্ত করা হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। যেদিকে তাকাই সেদিকে উন্নয়নের ছোঁয়া। এটা মমতাময়ী মা শেখ হাসিনার অবদান। উন্নয়নের কাতারে দেশ পৌঁছে গেছে। উন্নয়নের গতি অব্যাহত থাকলে এশিয়ার সেরা দেশ হবে বাংলাদেশ। আগামীর স্মার্ট বাংলাদেশ নির্মাণে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
তিনি আরো বলেন- স্বাধীনতার পর বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বানিয়াচং-আজমিরীগঞ্জের সর্বোচ্চ উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। তিনি আরো বলেন- এবার দাবি উঠেছে আজমিরীগঞ্জ উপজেলা থেকে যেন এমপি পদে আওয়ামীলীগের প্রার্থী দেওয়া হয়। আমি আজমিরীগঞ্জের একক প্রার্থী হিসেবে আশাবাদী জননেত্রী শেখ হাসিনা আমাকে এমপি পদে আওয়ামীলীগের মনোনয়ন দেবেন। আর দলীয় মনোনয়ন পেলে ইনশাল্লাহ আমি এমপি নির্বাচিত হব। তিনি আরো বলেন-বিগত বন্যা ও করোনাকালীন সময়ে দরিদ্র অসহায় মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। করোনার সময় নিজের জীবনের ঝুকি নিয়ে কাজ করতে গিয়ে নিজেও করোনায় আক্রান্ত হয়েছি। তারপর জনগণের পাশে থেকেছি এবং আজীবন জনগণের পাশে থাকবো। গনসংযোগকালে তিনি সকলের দোয়া, আশির্বাদ ও সার্বিক সহযোগিতা কামনা করেন ও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।
এ সময় সাথে ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হীরেন্দ্র পুরকায়স্থ, সহ-সভাপতি মোঃ আব্দুল হান্নান, যুগ্ম সাধারন সম্পাদক ছানুলাল কর্মকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নেতাজী মোঃ হিফজুর রহমান, আজমিরীগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আওয়াল মিয়া, জলসুখা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজিউর রহমান গাজি, আজমিরীগঞ্জ উপজেলা যুব লীগের যুগ্ম আহবায়ক মিহির ঘোষ, উপজেলা যুবলীগ নেতা তাপস খান, পলাশ হাসানসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশাজীবীর লোকজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com