মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

চুনারুঘাটে গৃহবধূকে কুপিয়ে হত্যা ॥ সাবেক স্বামী আটক

  • আপডেট টাইম রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১১০ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে স্বামীকে ডিভোর্স দিয়ে অন্যত্র বিয়ের করায় ৭ সন্তানের জননী আকলিমা খাতুন (৩৫) নামে এক গৃহবধূকে হাত-পা কেটে হত্যা করেছে স্বামী। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার গাজিপুর ইউনিয়নের সোনাচং গ্রামের খেলার মাঠ সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। স্বামী সুজন মিয়াকে (৩৮) জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। সুজন উপজেলার গাজিপুর ইউনিয়নের সোনাচং এলাকার আহম্মদ আলীর ছেলে। আকলিমা-সুজনের ৭ সন্তানের মধ্যে ৫ মেয়ে ও ২ ছেলে। ছোট সন্তানের বয়স ১ বছর বলে জানা গেছে।
নিহত আকলিমার মেজ মেয়ে তানজিনা আক্তার জানান, তার বাবা সুজন মিয়া মাদকাসক্ত। প্রায়ই নেশা করে বাড়ি ফিরে তাদের মাকে নির্যাতন করতেন। বাবা আমাদের ভরণপোষণ করে না। মা-ই আমাদের একমাত্র ভরসা। এ অবস্থায় তাদের মা আকলিমা তার বাবাকে ডিবোর্স দিয়ে অন্যত্র বিয়ে করে। এতে ক্ষিপ্ত হয়ে উঠে সুজন।
সুজন প্রায়ই আকলিমার নিকট যেতো। গতকাল সন্ধ্যার দিকে রাস্তায় পেয়ে সুজন তার সাবেক স্ত্রী আকলিমার উপর হামলা চালায়। এক পর্যায়ে ধাড়ালো অস্ত্র দিয়ে আকলিমার হাত ও পা কর্তন করে ফেলে। এ সময় স্থানীয় লোকজন সুজনকে আটক করে। এবং গুরুতর অবস্থায় আকলিমাকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। তার অবস্থা আশংকা জনক হওয়ায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। সাথে সাথে তাকে সিলেট নিয়ে যাবার পথে রাত সাড়ে ৯ টার দিকে নবীগঞ্জের আউশকান্দি এলাকায় মারা যায়।
চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক বলেন, ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া সময় রাস্তায় নবীগঞ্জের আউশকান্দি এলাকায় পৌছুলে আকলিমা মারা যায়। এ ঘটনায় তার স্বামী ঘাতক সুজনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com