রবিবার, ১২ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

  • আপডেট টাইম শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর হাসপাতালে আবারও চিকিৎসার অবহেলায় এক নবজাতকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, গতকাল শুক্রবার সকালে হাসপাতালের ২য় তলায় স্ক্যানু ওয়ার্ডে হুরগাঁও গ্রামের বাছিত মিয়ার নবজাতক চিকিৎসায় অবহেলায় মারা গেছে মর্মে স্বজনরা চিকিৎসক ও নার্সদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। পরে পরিস্থিতি শান্ত হয়।
বাছিত জানান, গত বৃহস্পতিবার তার স্ত্রী বিথী আক্তার সুমনা প্রসব ব্যথা নিয়ে বিকাল ৪টার দিকে ল্যাব এইড হাসপাতালে ভর্তি হলে সিজারের পর কন্যা সন্তান জন্ম হয়। সামান্য অসুস্থ থাকায় সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর প্রাথমিক চিকিৎসায় তার নবজাতক সুস্থ হয়। এরপর তাকে স্ক্যানুতে নিয়ে যাওয়া হয়। সেখানে নেয়ার পর সারারাত থেকে সকাল পর্যন্ত কোনো নার্স কিংবা চিকিৎসক নবজাতকের খবর নেননি। শুধু বক্সে ভরে রেখে দেয়া হয়। সকালের দিকে এক নার্স গিয়ে বলে নবজাতক অসুস্থ। রক্ত পরীক্ষা করতে হবে। তখন বাছিত মিয়া প্রাইভেট ক্লিনিকে রক্ত পরীক্ষা নিয়ে আসে। তখন পর্যন্ত তার নবজাতক সুস্থ ছিল। কিন্তু দুপুরের পর সে মারা যায়। এরপরও কোনো চিকিৎসক আসেননি। রোগীর স্বজনরা এ বিষয়ে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com