রবিবার, ১২ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

বিএনপির চক্রান্ত মোকাবিলা না করলে দেশের ক্ষতি হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি দেশবিরোধী যে চক্রান্ত শুরু করেছে তার মোকাবিলা না করলে দেশের বিশাল ক্ষতি হবে। তারা প্রতিবারই নির্বাচনের মৌসুমে এমন ষড়যন্ত্র করে। এক্ষেত্রে সকলকে সজাগ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে হবে।
গতকাল বৃহস্পতিবার হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় বিভিন্ন প্রতিষ্ঠানে উন্নয়ন প্রকল্পের চেক ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির। তিনি আরও বলেন, বিএনপি দেশ ও দেশের মানুষের ক্ষতি হয় এমন চক্রান্ত করে ক্ষমতায় যেতে চায়। সন্ত্রাস ও জঙ্গিবাদের উত্থান ঘটিয়ে দেশের সম্পদ লুট করে। কোনভাবেই তাদেরকে আর এমনটি করতে দেওয়া হবে না। জনগণকে সাথে নিয়ে সকল চক্রান্তের মোকাবিলা করবে আওয়ামী লীগ। অনুষ্ঠানে তিনি শায়েস্তাগঞ্জ উপজেলায় ১০টি প্রতিষ্ঠানের উন্নয়নে ২০ লাখ টাকা সরকারি অনুদানের চেক হস্তান্তর করেন। ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা তহবিল থেকে ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানগুলো এ সহায়তা পেয়েছে।
শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসাইন মো. আদিল জজ মিয়া, ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার প্রমুখ। পরে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১ হাজার গাছের চারা এবং দুটি প্রতিষ্ঠানে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের চেক বিতরণ ও উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় বক্তব্য রাখেন এমপি আবু জাহির।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com