রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ করায় ॥ নবীগঞ্জে বিএনপি নেতা মুজিবুর রহমান শেফু ও আব্দুল আলীম ইয়াছিনী বহিষ্কার বিপুল সম্পদের মালিক হবিগঞ্জ মাতৃমঙ্গলের আয়া চন্দনা সরকার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত বড় লোকদের জন্য কত সহজ আইন ! শহরে বিদ্যুতের ভেলকিবাজি ঘন্টার পর ঘন্টা থাকে না বিদ্যুত শহরের যানজট নিরসন ও অটোরিক্সাগুলোকে শৃংখলার মধ্যে আনতে কাজ করছে পৌরসভা শহরের বেবিষ্ট্যান্ড থেকে দুই ছিনতাইকারী আটক চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে হামলায় নারীসহ আহত ৫ নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস

বানিয়াচঙ্গে খেলা দেখতে হাজার হাজার ফুটবল প্রেমীদের ঢল

  • আপডেট টাইম সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৮৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে মরহুম শরীফ উদ্দিন আহমেদ এমপি স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে উপজেলার এল.আর সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে চুনারুঘাটের পক্ষে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন একাদশ ও বানিয়াচংয়ের পক্ষে সাবেক এমপি মরহুম শরীফ উদ্দিন আহমেদ-এর ছেলে এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল একাদশ অংশ নেয়। খেলায় ব্যারিস্টার সুমন একাদশকে ১-২ গোলে হারিয়ে এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল একাদশ জয়লাভ করে। খেলার শুরুতেই হাজার হাজার ফুটবল প্রেমীরা মাঠ এসে ভীড় জমায়। এতে খেলার মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে। তাছাড়া ব্যরিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে দেখতে ভক্তদের উপচেপড়া ভীড় দেখা যায়। খেলায় উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজ হাসান, বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, বানিয়াচংয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার আলী, ৪নং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি রেখাছ মিয়া, ১১নং মক্রমপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আহাদ মিয়া, ৮নং খাগাউড়া ইউনিয়ন চেয়ারম্যান মাসউদ কোরাইশিসহ অনেক নেতৃবৃন্দ।
খেলাশেষে বক্তব্যে ব্যারিস্টার সায়েদুল হক সুমন বলেন, ‘যে জন্মস্থানের পক্ষে খেলে তাকে হারানো যায়না। আজকে যার সাথে আমি খেলতে এসেছি, সে বানিয়াচংয়ের সন্তান তাকে আমি হারাতে পারি নাই’।
খেলা শেষে এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেন, ‘আগামীতে এ রকম খেলা আমি বার বার আয়োজন করবো। আমার বাবা মরহুম শরীফ আহমেদ এমপি ভাল ফুটবলার ছিলেন। আমি পারিবারিক ভাবে ফুটবলের প্রতি আসক্ত। খেলাধুলা মানুষকে বিনোদন দেয় এবং শারিরীক ভাবে সুস্থ্য রাখে। মাদক থেকে যুবকদের দূরে রাখে। আগামী দিনে তিনি বানিয়াচংবাসীর পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com