বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শ্রীমঙ্গলের বিরতিহীন বাসের চাপায় রশিদপুরে যুবক নিহত

  • আপডেট টাইম সোমবার, ২২ মে, ২০২৩
  • ৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ইউরোপের দেশ ইতালি যাওয়ার স্বপ্ন ছিল তার। নিজে প্রতিষ্ঠিত হয়ে পরিবারকে সুখী করার লক্ষ্য ছিল টগবগে যুবক জাকির হোসাইনের। কিন্তু তা আর হলো না। মহাসড়কে বাস-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিভে গেলো স্বপ্ন। পাড়ি জমালেন পরপারে। স্থানীয়রা জানান, শনিবার (২০ মে) মোটরসাইকেল ড্রাইভ করে হবিগঞ্জের মিরপুর যাওয়ার পথে দুপুর আড়াইটার দিকে হবিগঞ্জ-শ্রীমঙ্গল হাইওয়ে সড়কের রশিদপুর গ্যাসফিল্ড এলাকায় শ্রীমঙ্গলগামী হবিগঞ্জ বিরতিহীন বাসের সাথে সংঘর্ষ হয়। পথচারীদের সহযোগিতায় জাকির হুসেন (২৩) কে উদ্ধার করে ৫০ শয্যাবিশিষ্ট শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মোঃ জাকির হোসাইন শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের হাজিপুর এলাকার মোঃ আব্দুল মছব্বির এর পুত্র। নিহত জাকির মৌলভীবাজার জেলা অনুর্ধ্ব-১৫ ও সিলেট বিভাগীয় অনুর্ধ্ব-১৫ ফুটবল দলের সাবেক ফুটবলার এবং ভৈরবগঞ্জ বাজার ফুটবল একাডেমির সাবেক ফুটবলার ছিলেন। এলাকাবাসী সুত্রে জানা যায়, জাকির হোসাইন আগামী মাসে ইউরোপের দেশ ইতালিতে যাওয়ার তারিখ ছিল। নিহতের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি। জাকিরকে হারিয়ে শোকে হতবিহ্বল তার পরিবার। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর দায়িত্বরত চিকিৎসক জানান, আশঙ্কাজনক অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। গুরুতর আঘাত পেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে শ্রীমঙ্গলের সাতগাঁও হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিব বিন ইসলাম বলেন, মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে এবং নিহতের পরিবার এসে তার মোটরসাইকেল ও মরদেহ নিয়ে গেছেন।
ময়নাতদন্ত হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়া দাফনের জন্য আবেদন করেছেন। তাই পরিবারের নিকট দাফনের জন্য লাশ হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com