শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ বিদ্যুৎ বিভাগের কথায় কাজে মিল নেই

  • আপডেট টাইম রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৯৩ বা পড়া হয়েছে

স্টাপ রিপোর্টার ॥ হবিগঞ্জের বিদ্যুৎ বিভাগ ঘোষণা দেয় একভাবে, বিদ্যুৎ নেয়া হয় অন্যভাবে। বিদ্যুতের এই ভেলকীবাজিতে শহরবাসীর নাভিশ্বাস উঠেছে। প্রতিদিনকার লোডশেডিংতো রয়েছেই তার ওপর গত শুক্রবার মাইকিংসহ বিভিন্ন মাধ্যমে ঘোষণা দেয়া হয় সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শহরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। কিন্তু গতকাল শনিবার দেখা গেছে ভিন্নচিত্র। সকাল ৯টার পরিবর্তে সকাল ৭টা থেকেই বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেয়া হয়। আবার ৫টার পরিবর্তে রাত ৮টায় বিদ্যুৎ আসে। তাও আবার শহরের কোনো কোনো এলাকায়। রাত সোয়া ১০টায় এ রিপোর্ট লেখাকালে শহরের অন্যতম ব্যস্ততম এলাকা বদিউজ্জামান খান সড়ক, শায়েস্তানগর, হাসপাতাল সড়কসহ বিভিন্ন এলাকায় বিদ্যুৎ আসা যাওয়া করছিল। খবর নিয়ে জানা গেছে, শুধুমাত্র একটি গাড়ি দিয়েই পুরো শহরের বিদ্যুৎ লাইন মেরামতের কাজ করে পিডিবি। এর ফলে আরও সমস্যা দেখা দেয়। ভুক্তভোগীদের অভিযোগ, এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পরীক্ষা চলমান রয়েছে। পাশাপাশি বিদ্যুতের আসা যাওয়া ও লো বোল্ডেজের কারণে বিভিন্ন ইলেক্ট্রিক সামগ্রী নষ্ট হওয়ার উপক্রম। বারবার বিদ্যুতের সমস্যা জানতে বারবার অভিযোগ কেন্দ্রে ফোন দেয়ার পরও কেউ ফোন রিসিভ করেনি। আবার রিসিভ করলেও কেটে দেয়া হয়। গত কয়েকদিন ধরেই বিদ্যুৎ এমন অবস্থা শুরু হয়েছে। ঈদের কয়েকদিন আগে বিদ্যুতের এমন পরিস্থিতি হওয়ায় শহরবাসী মিছিল সহকারে জেলা প্রশাসককে জানালে তিনি বিষয়টি সমাধান করেন। কিন্তু কিছুদিন যেতে না যেতেই পিডিবি আবারও এ অবস্থা শুরু করেছে। শহরবাসী বলছেন, এমন চলতে থাকলে তারা আবারও কঠিন কর্মসূচি দিবেন।
এ বিষয়ে নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন জানান, শহরের মেইন লাইনের খুটি বসানো হয়েছে। সে জন্য সময়ের পরিবর্তন হয়েছে। বিদ্যুৎ চালুর পরও বিভিন্ন সমস্যা দেখা দেয়। আমাদের লোক কাজ করছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com