বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

দশম বারের মতো শ্রেষ্ঠ হলেন সেকেন্ড অফিসার মমিনুল

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর মডেল থানার সেকেন্ড অফিসার মমিনুল ইসলাম পিপিএম, বিপিএম জেলার দশম বারের মতো শ্রেষ্ঠ এসআই’র পুরস্কার পেয়েছেন।
গত রবিবার পুলিশ লাইনের মাসিক সভায় পুলিশ সুপার এসএম মুরাদ আলি তাকে পুরস্কৃত করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপারগণসহ উর্ধ্বধন অফিসাররা উপস্থিত ছিলেন। ইতোমধ্যে তিনি মাধবপুর, হবিগঞ্জ সদর মডেল থানায় সর্বোচ্চ গ্রেফতারী পরোয়ানা তামিল, বিভিন্ন হত্যা মামলার রহস্য উন্মেচন এবং অপরাধ নির্মূলসহ বিভিন্ন কাজে সক্রিয় ভূমিকা রেখেছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com